• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

পাঁচ হাজার টাকা মুক্তিপণে ফেরত এলেন অপহৃত মামুন

  সারাদেশ ডেস্ক

১৩ জুন ২০১৯, ১১:২৮
আব্দুল্লাহ্ আল মামুন
অপহৃত বিশ্ববিদ্যালয় ছাত্র আব্দুল্লাহ্ আল মামুন (সংগৃহীত ছবি)

কুষ্টিয়া থেকে গ্রামের বাড়ি সাতক্ষীরায় ফেরার পথে অপহৃত বিশ্ববিদ্যালয় ছাত্র আব্দুল্লাহ্ আল মামুনকে মাত্র পাঁচ হাজার টাকা মুক্তিপণ দিয়ে ফিরে পেয়েছে তার পরিবার। বুধবার (১২ জুন) রাত ১০টার দিকে সাতক্ষীরার বিনেরপোতা এলাকার বাইপাস সড়কের পাশে হাত-পা বাঁধা অবস্থায় মামুনকে ফেলে যায় অপহরণকারীরা।

গত শনিবার (৮ জুন) দুপুরে যশোর থেকে নিখোঁজ হন কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের  আল-কোরআন বিভাগের ছাত্র আব্দুল্লাহ্ আল মামুন। তারপর থেকেই তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না। তবে সোমবার রাত ১২টার দিকে ও মঙ্গলবার সকালে মামুনকে ফেরত পেতে হলে তার পরিবারের কাছে মোবাইলে ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা।

মামুনের বাবা সিদ্দিক মোল্লা  বলেন, বুধবার রাত সাড়ে ১০টার দিকে মামুন বাড়িতে ফোন করে জানায়, সে সাতক্ষীরায় রয়েছে। তখন মোটরসাইকেল নিয়ে তাকে বাড়িতে আনা হয়।

মামুন জানান, যশোর পর্যন্ত আসার পর একটি মাইক্রোবাস তাকে সাতক্ষীরায় নামিয়ে দেবে বলে জানায়। ভাড়া বেশি দিতে হবে না। তখন মামুন মাইক্রোবাসটিতে ওঠেন। গাড়িতে আরও তিনজন ছিল। যশোর ঝিকরগাছা পর্যন্ত সচেতন থাকলেও তারপর থেকে অচেতন হয়ে পড়েন। চারদিন তাকে একটি ছোট ঘরের মধ্যে আটকে রাখা হয়েছিল। এই সময় পাউরুটি ও কলা খেতে দিয়েছে অপহরণকারী।

অপহরণকারীদের টাকা দিতে হয়েছে কি না এমন প্রশ্নে মামুন বলেন, পাঁচ হাজার টাকা বিকাশে দিয়েছিলাম। এর বেশি দিইনি। যখন গাড়ি থেকে নামিয়ে দিয়ে যায় তখন তারা তিনজন ছিল বলে জানিয়েছেন তিনি।

আব্দুল্লাহ্ আল মামুন কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ে আল কোরআন বিভাগের ছাত্র ও বিশ্ববিদ্যালয় পার্শ্ববর্তী একটি মসজিদের ঈমাম। নিখোঁজ হওয়ার পর ইবি থানায় একটি সাধারণ ডায়রি করেন মামুনের বাবা।

ওডি/এসএএফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড