• মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

বগুড়ায় পুলিশি হস্তক্ষেপে প্রেমিক-প্রেমিকার বিয়ে

  বগুড়া প্রতিনিধি

১৩ জুন ২০১৯, ০৯:৫৪
বিবাহ
বিবাহ ( ছবি : প্রতীকী )

বগুড়ার গাবতলীতে এএসপি সাবিনা ইয়াছমিনের হস্তক্ষেপে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন প্রেমিক যুগল। বুধবার (১২ জুন) গাবতলী মডেল থানায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গাবতলী পৌরসভাধীন জয়ভোগা গ্রামের আ. বাছেদের ছেলে আল মুঈদের (২২) সঙ্গে একই গ্রামের হাফিজার প্রাংয়ের মেয়ে কলেজ পড়ুয়া হ্যাপি আক্তারের (১৮) দুই বছর আগে থেকে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর ধারাবাহিকতায় হ্যাপি আক্তার কিছুদিন আগে থেকে বিয়ের জন্য প্রেমিক মুঈদকে চাপ সৃষ্টি করেন। কিন্তু মুঈদ বিয়ের বিষয় এড়িয়ে যান।

এক পর্যায়ে গত ১১ জুন ভিকটিম হ্যাপি সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) সাবিনা ইয়াছমিনের সহযোগিতা চান। ভিকটিম হ্যাপির অভিযোগের ভিত্তিতে সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) সাবিনা ইয়াছমিনের নির্দেশে মুঈদকে আটক করে থানায় নিয়ে আসা হয়। বুধবার পুলিশ উভয়পক্ষের লোকজনকে থানায় উপস্থিত করে। উভয়পক্ষের সম্মতিতে ২ লাখ ৫০ হাজার টাকা দেনমোহরে হ্যাপি এবং মুঈদের বিয়ে হয়।

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) সাবিনা ইয়াছমিন জানান, প্রেমিকা হ্যাপির অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের নিয়ে এসে উভয়পক্ষের সম্মতিতে বিবাহ সম্পন্ন হয়েছে। এতে নবদম্পতি অনেক খুশি।

ওডি/এসএএফইউ
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড