• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গজারিয়ায় স্বামীর বিরুদ্ধে নববধূকে হত্যার অভিযোগ

  গজারিয়া প্রতিনিধি, মুন্সীগঞ্জ

১৩ জুন ২০১৯, ০৯:১৯
সোহানা
নিহত নববধূ সোহানা আক্তার ( ছবি : দৈনিক অধিকার )

মুন্সীগঞ্জের গজারিয়ায় স্বামীর বিরুদ্ধে নববধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত নববধূ সোহানা আক্তার কলিমউল্লাহ ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিলেন।

বুধবার (১২ জুন) আনুমানিক সকাল সাড়ে দশটার দিকে সদ্য বিবাহিত স্ত্রী সোহানা আক্তারকে (১৭) তার স্বামী সাইদুল ইসলাম (২৩) গলা টিপে হত্যা করেছে বলে দাবি নিহতের পরিবারের।

ঘটনাটি ঘটেছে গজারিয়া উপজেলা বাউশিয়া ইউনিয়নে চর বাউশিয়া বড়কান্দি গ্রামে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মুন্সিগঞ্জ জেলা হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত সোহানা আক্তারে চাচা আলী আহম্মদ জানান, গত ২৯ মার্চ একই ইউনিয়নের পুরান বাউশিয়া নয়াকান্দি গ্রামের মো. আজিজ মিয়ার ছেলে সাইদুল ইসলামের সঙ্গে আমার বড় ভাইয়ের মেয়ে সোহানার বিবাহ হয়। বিয়ের সময় নগদ দেড় লাখ টাকা এবং স্বর্ণালঙ্কার দেওয়া হয়। পরে জানা যায় সাইদুল মাদকাসক্ত। বিবাহের পর থেকে নেশার টাকার জন্য বার বার আমার ভাতিজি সোহানা আক্তারকে নির্যাতন করতে থাকে।

গত এক সপ্তাহ আগে সোহানা বাপের বাড়িতে চলে আসে। এরপর বুধবার সকালে সোহানার কাছে নেশার জন্য টাকা চায় স্বামী সাইদুল। টাকা দিতে অসম্মতি জানালে সোহানাকে শ্বাসরোধে হত্যা করে মরদেহ ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখে। পরে ঘরের দরজা শিকল আটকে দিয়ে পালিয়ে যায়। এ সময় সোহানাদের বাড়িতে কেউ ছিল না।

এ বিষয়ে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর-রশিদ জানান, ১ লাখ টাকা যৌতুকের দাবিতে নির্যাতন এবং আত্মহত্যার প্ররোচনার দায়ে স্বামী সাইদুলকে আসামি করে বুধবার রাতে নিহতের বাবা বাদী হয়ে মামলা করেছেন। অভিযুক্ত আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

ওডি/ এসএএফইউ
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড