• মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

পুলিশ পিটিয়ে আসামি ছিনতাই

  বগুড়া প্রতিনিধি

১৩ জুন ২০১৯, ০৮:৫৯
আসামি
ছবি : প্রতীকী

বগুড়ার সারিয়াকান্দিতে পুলিশের ওপর হামলা করে দুর্বৃত্তরা এক আসামিকে ছিনিয়ে নিয়েছে। ঘটনাস্থলে চার পুলিশসহ পাঁচজন আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করেছে। 

বুধবার (১২ মে) সন্ধ্যায় উপজেলার কাজলা ইউনিয়নের কটাপুর বাজারে এই চাঞ্চল্যকর ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন– সারিয়াকান্দি থানার এএসআই মিজানুর রহমান, এএসআই নয়ন কুমার, কনস্টেবল নজরুল ইসলাম, কনস্টেবল মামুন মিয়া ও হামলাকারী সানজাহার শেখ।

স্থানীয়রা জানান, কিছুদিন আগে সারিয়াকান্দি উপজেলার পাকেরদহ গুচ্ছগ্রামের পুকুরে মাছ অবমুক্ত করা নিয়ে একই এলাকার সানজাহার শেখ ও খৈমুদ্দিনের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। খৈমুদ্দিন এ ঘটনায় থানায় সানজাহার শেখ ও তার লোকজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন। পরে অভিযোগের তদন্ত করতে বুধবার দুপুরে ওই পুলিশ সদস্যরা পাকেরদহ গ্রামে যান। তারা বিবাদী পক্ষে সৈয়দজ্জামান নামে একজনকে আটক করেন। তাকে নিয়ে থানায় আসার পথে কটাপুর বাজারের কাছে তার লোকজন পুলিশের উপর অতর্কিত হামলা চালায়। তারা পুলিশকে মারধর করে আটক ব্যক্তিকে ছিনিয়ে নিয়ে যায়।

তাদের হামলায় উল্লেখিত চার পুলিশ সদস্য গুরুতর আহত হন। তৎক্ষণাৎ পুলিশের মারধরে সানজাহার শেখ আহত হয়। পরে থানা থেকে অতিরিক্ত ফোর্স ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে সানজাহার শেখকে গ্রেফতার করে। আহত পুলিশ সদস্যরা সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। এছাড়া সানজাহারকে পুলিশ পাহারায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল-আমিন জানান, ছিনিয়ে নেওয়া আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। হামলাকারীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড