• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

উপজেলা নির্বাচন

গাজীপুরে ইসির নির্দেশে ওসি প্রত্যাহার

  গাজীপুর প্রতিনিধি

১৩ জুন ২০১৯, ০৫:২৫
ওসি
জয়দেবপুর থানা ইনসেটে ওসি (ছবি : দৈনিক অধিকার)

নির্বাচন কমিশনের (ইসি) নির্দেশে গাজীপুরের জয়দেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামানকে প্রত্যাহার করা হয়েছে।

বুধবার (১২ জুন) রাত ৮টায় গাজীপুরের পুলিশ সুপার সামসুন্নাহার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বুধবার নির্বাচন কমিশন কার্যালয় থেকে ওসি আসাদুজ্জামানকে প্রত্যাহারের আদেশ পেয়েছেন।

আগামী ১৮ জুন গাজীপুর সদর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ওই নির্বাচনে উপজেলার বর্তমান চেয়ারম্যান বিএনপি নেতা স্বতন্ত্র প্রার্থী ইজাদুর রহমান মিলনকে নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য হুমকি দেওয়ার অভিযোগ উঠে ওসি আসাদুজ্জামানের বিরুদ্ধে।

এ ব্যাপারে ইজাদুর রহমান ওসির প্রত্যাহার চেয়ে নির্বাচন কমিশন ও পুলিশ সুপার বরাবর আবেদন করেছিলেন।

অভিযোগে ইজাদুর রহমান চৌধুরী উল্লেখ করেছিলেন, গত ২৯ মে বিকাল সোয়া ৩টার দিকে ওসি মো. আসাদুজ্জামান ওই থানার এএসআই হারুন অর রশিদের মুঠোফোন থেকে তাকে ফোন দেয়। ফোনে ওসি সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আমার (ইজাদুর রহমান মিলন) প্রার্থিতা প্রত্যাহার করতে বলেন। এ জন্য তিনি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রীনা পারভীনের সঙ্গে কথা বলতে বলেন।

ওসি ইজাদুর রহমান মিলনকে আরও বলেন, যদি তিনি প্রার্থিতা প্রত্যাহার না করেন তবে তার নির্বাচনি কাজ যারা করবে তাদের বিরাট অসুবিধা হবে এবং কর্মীদের মামলা-হামলা দিয়ে ব্যাপক ক্ষতি করা হবে।

তিনি আরও উল্লেখ করেন, নির্বাচনের সময় বা নির্বাচনের পরে যদি বর্তমান ওসি আসাদুজ্জামান এই থানায় থাকে তাহলে আমার জান মালের ব্যাপক ক্ষতি হবে। এ ব্যাপারে তিনি নিজের ও তার কর্মীদের নিরাপত্তার জন্য পুলিশ সুপারের সহযোগিতা কামনা করেন।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড