• বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীর কামড়ে হাসপাতালে স্বামী

  আমতলী প্রতিনিধি, বরগুনা

১২ জুন ২০১৯, ১৭:৪৩
হাসপাতালে ভর্তি
হাসপাতালে ভর্তি হয়েছেন স্বামী কাউসার পাহলান (ছবি- দৈনিক অধিকার)

স্ত্রীর কামড়ে গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন স্বামী কাউসার পাহলান। স্ত্রীর নির্যাতনের শিকার হয়ে জ্ঞান হারান। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছয় ঘণ্টা পর জ্ঞান ফিরে পান তিনি।

সোমবার (১১ জুন) বরগুনার আমতলী উপজেলার ডালাচাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

জানা যায়, ২০১২ সালে বিয়ের পর থেকে স্ত্রীকে নিয়ে রাজধানী ঢাকায় বসবাস করছেন কাউসার। ঈদের ছুটিতে বাড়িতে আসেন তারা। তাদের সন্তানকে দাদার বাড়িতে নেওয়াকে কেন্দ্র করে তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে তার স্ত্রী ও স্ত্রীর দুই ভাই কাউসারের শরীরের বিভিন্ন স্থানে কামড়ে গুরতর জখম করে। একপর্যায়ে কাউসার জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে।

এ বিষয়ে কাউসার দৈনিক অধিকারকে জানান, বিয়ের পর থেকেই স্ত্রীর নির্যাতন সহ্য করছেন তিনি। লোকলজ্জায় কাউকে কিছু বলতে পারেননি। আজ আমি এতটাই অসহায় যে আমার সামনে আমার স্ত্রী অন্য পুরুষের সঙ্গে মোবাইলে ঘণ্টার পর ঘণ্টা কথা বলে কিন্তু আমি প্রতিবাদ করতে পারি না। প্রতিবাদ করলেই ঘরের আসবাবপত্র ভাঙচুর করে। আমার ওপর আক্রমণ করে।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মো. হারুন অর রশিদ বলেন, কাউসারের শরীরের বিভিন্ন অঙ্গে কামড়ের চিহ্ন রয়েছে। তাছাড়া ভর্তির প্রায় ৬ ঘণ্টা পরে তার জ্ঞান ফিরে। 

আমতলী মডেল থানার ওসি মো. আবুল বাশার বলেন, এ বিষয়ে আমরা কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এসএ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড