• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের ৪ দিন পর যুবকের লাশ উদ্ধার

  বাসাইল প্রতিনিধি, টাঙ্গাইল

১২ জুন ২০১৯, ১৭:২৭
টাঙ্গাইল
ছবি : জেলার ম্যাপ

টাঙ্গাইল সদর উপজেলার রসুলপুর এলাকায় রেললাইনের পাশ থেকে নিখোঁজের ৪ দিন পর এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (১২ জুন) সকালে টাঙ্গাইল রেলওয়ে পুলিশ লাশটি উদ্ধার করে।

নিহত বিকাশ পাল (১৭) টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাশিল পালপাড়া গ্রামের বীরেন পালের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, বিকাশ গাজীপুর চৌরাস্তা বাইপাসে নাজমুলের এসি মেরামতের দোকানে কাজ করত। ঈদের ছুটি শেষে গত ৯ জুন সকালে তার কাকাতো ভাই দীপ্ত পালের সাথে কর্মস্থলের উদ্দেশে রওনা হয়ে চন্দ্রা চৌরাস্তা মোড় থেকে নিখোঁজ হয়।

এরপর থেকে তার কোনো খোঁজ-খবর না পাওয়ায় কালিয়াকৈর থানায় বিকাশের ভাই মেঘলাল পাল একটি সাধারণ ডায়েরি করেন। রেলওয়ে পুলিশের লাশ উদ্ধারের খবর পেয়ে নিহত বিকাশের স্বজনরা লাশটি সনাক্ত করে।

এ ব্যাপারে টাঙ্গাইল রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই ইমদাদুল হক বলেন, সংবাদ পেয়ে রসুলপুর এলাকা থেকে একটি অজ্ঞাত লাশ উদ্ধার করি। পরে খবর পেয়ে নিহতের কাকাতো ভাই স্বপন লাশটি বিকাশের বলে সনাক্ত করেন। লাশটি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড