• শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

ফরিদপুরে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ আটক ৩

  ফরিদপুর প্রতিনিধি

১২ জুন ২০১৯, ১৭:১৭
ফরিদপুর
আটক মাদক কারবারি ও জব্দকৃত ফেনসিডিল (ছবি : দৈনিক অধিকার)

ফরিদপুরে র‌্যাবের অভিযানে শহরের ১ নম্বর সড়কের পশ্চিম গোয়ালচামট এলাকা হতে ৯৯৭ বোতল ফেনসিডিল, একটি প্রাইভেটকার ও এক নারীসহ তিনজনকে আটক করা হয়েছে। মঙ্গলবার (১১ জুন) দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাবের কোম্পানি অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে শহরের ১ নম্বর সড়কের পশ্চিম গোয়ালচামট এলাকা হতে ৯৯৭ বোতল ফেনসিডিল, একটি প্রাইভেটকার ও এক নারীসহ তিনজনকে আটক করা হয়।

তিনি আরও জানান, এ সময় প্রাইভেটকারটি তল্লাশি করে ১৫০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। আটক করা হয়, মোছা. তাহমিনা আক্তার, মো. জালাল মৃধা ও গাড়ির ড্রাইভার মো. সেলিম হোসেনকে।

পরে আটককৃতদের কথা মতো ওই এলাকার ফারহান ভিলার একটি ফ্লাট থেকে আরও ৮৪৭ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

তিনি বলেন, তারা দীর্ঘদিন যাবত অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল যশোর জেলার বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ক্রয় করে ফরিদপুরসহ আশেপাশের জেলার মাদক ব্যবসায়ীদের নিকট পাইকারি ও খুচরা বিক্রিয় করে আসছিল।

এ দিকে উদ্ধারকৃত মাদকদ্রব্য ফেনসিডিল ও অন্যান্য আলামতসহ আটককৃত আসামিদের বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন আছে। উক্ত চক্রের অন্যান্য সদস্যদের আটকের প্রক্রিয়া অব্যাহত রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড