• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘ওরা আমার হাত ভেঙে দিয়েছে’

সন্তানদের সামনে অসহায় বাবা

  শ্রীমঙ্গল প্রতিনিধি, মৌলভীবাজার

১২ জুন ২০১৯, ১৬:৫৭
পাষণ্ড ছেলে
বৃদ্ধ বাবাকে পিটিয়ে রক্তাক্ত করেছে দুই পাষণ্ড ছেলে (ছবি- দৈনিক অধিকার)

সন্তানদের কাছে অসহায় এক বাবা। সম্পত্তির লোভে বৃদ্ধ বাবাকে পিটিয়ে রক্তাক্ত করেছে দুই পাষণ্ড ছেলে। মারধরের শিকার ওই বাবার নাম আবদুল ওয়াহিদ (৬৮)।

মঙ্গলবার (১১ জুন) বিকালে মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার হুগলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। মারধরকারী দুই ছেলে হলেন- জুয়েল মিয়া (২২) ও শামীম আহমেদ (২৫)। এ বিষয়ে ঘটনার দিন সন্ধ্যায় তাদের বাবা শ্রীমঙ্গল থানায় একটি লিখিত অভিযোগ করেন।

আবদুল ওয়াহিদ জানান, ‘আমার বড় ছেলে জুয়েল মিয়া মাদক সেবনকারী। প্রায় সময় মাদক সেবন করে নেশাগ্রস্ত হয়ে বাড়িতে এসে সম্পত্তি ভাগ করে না দেওয়ায় আসবাবপত্র ভাঙচুর করে। আমি তাকে বাধা দিলে আমাকেও মারধর করে। মঙ্গলবার বিকালে দুই ছেলে জুয়েল ও শামীম আমাকে মারধর করে রক্তাক্ত করে। ওরা আমার হাত ভেঙে দিয়েছে।’

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য তারেক আহমেদ বলেন, আবদুল ওয়াহিদের ছেলে নেশাগ্রস্ত হয়ে সম্পত্তির লোভে প্রায়ই তাকে মারধর করত। মঙ্গলবার খুব বেশি মারধর করে। খবর পেয়ে আমরা কয়েকজন গিয়ে আব্দুল ওয়াহিদকে উদ্ধার করে চিকিৎসার জন্য শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ওসি মো. আবদুছ ছালেক জানান, মঙ্গলবার সন্ধ্যায় আবদুল ওয়াহিদ শ্রীমঙ্গল থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড