• রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

স্বীকারোক্তি : এক ভয়ঙ্কর প্রেমিক!

  নরসিংদী প্রতিনিধি

১২ জুন ২০১৯, ১৬:১৮
নরসিংদী
গ্রেফতার ইফুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

নরসিংদীর শিবপুরে নিখোঁজের দুই দিন পর সাবিনা আক্তার (২১) নামে এক যুবতীর মরদেহ উদ্ধারের পর মারা যাওয়ার রহস্য উদঘাটন করেছে র‌্যাব-১১। ধর্ষণে বাধা দেয়ায় সাবিনাকে প্রথমে শ্বাসরোধে হত্যা করে প্রেমিক সাইফুল। পরে প্রেমিকার মরদেহকে ধর্ষণ করে সে।

এ ঘটনায় মঙ্গলবার (১১ জুন) রাতে র‌্যাবের হাতে গ্রেফতার হওয়া আসামি সাইফুল ইসলাম (২৮) প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ সব তথ্য জানিয়েছে। আসামি সাইফুল শিবপুর উপজেলার দুলালপুর খালপাড় গ্রামের প্রয়াত হানিফ ফকিরের ছেলে।

বুধবার (১২ জুন) দুপুরে নরসিংদী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল কাজী শামসের উদ্দিন জানান, নিখোঁজের দুইদিন পর ৮ জুন শিবপুরের কাজীর চর গ্রামের একটি কলা ক্ষেত থেকে একই উপজেলার মাছিমপুর মধ্যপাড়া গ্রামের মিলন মিয়ার মেয়ে সাবিনার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহত সাবিনার মোবাইল নম্বরের সূত্র ধরে তথ্যপ্রযুক্তির সহায়তায় সাবিনার প্রেমিক সাইফুলকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে তার দেয়া তথ্যমতে তার বাড়ি থেকে নিহত সাবিনার ভ্যানিটি ব্যাগ, মোবাইল ও শ্বাসরোধে ব্যবহৃত শার্ট উদ্ধার করা হয়।

গত ৬ জুন রাতে কৌশলে কলাবাগানে নেয়ার পর সেখানে ধর্ষণে বাধা দেয়ায় নিজের শার্ট গলায় পেঁচিয়ে সাবিনাকে হত্যা করে। পরে তার মরদেহকে ধর্ষণ করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে আসামি সাইফুল।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড