• শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

দগ্ধ জিয়াসমিনের মৃত্যু

সেই ঘাতক স্বামী গ্রেফতার

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

১২ জুন ২০১৯, ১৫:৫৮
গ্রেফতার
গ্রেফতার নিহত জিয়াসমিনের স্বামী সিরাজুল ইসলাম (ছবি- দৈনিক অধিকার)

স্বামীর নির্যাতন সইতে না পেরে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করেন স্ত্রী জিয়াসমিন (৩৮)। তার মৃত্যুর পরই ঘাতক স্বামী মো. সিরাজুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। 

মঙ্গলবার (১১ জুন) দিবাগত রাত ২টার দিকে গাজীপুরের ভবানীপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে নিহতের বড় ভাই বাদী হয়ে নারী নির্যাতন দমন আইনে মামলা করেন।

জানা যায়, গত শুক্রবার মুন্সীগঞ্জের শ্রীনগরে শ্যামসিদ্ধি ইউনিয়নের সেলামতি গ্রামে স্বামীর নির্যাতন সইতে না পেরে শরীরে আগুন ধরিয়ে আত্মহত্যার চেষ্টা করেন গৃহবধূ জিয়াসমিন। পরে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) বার্ন ইউনিটে প্রেরণ করেন। ঢামেকে পাঁচ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় মারা যান তিনি।

নিহত জিয়াসমিন একই উপজেলার কোলাপাড়া ইউনিয়নের ব্রাহ্মন পাইকসা গ্রামের প্রয়াত আজিজ চৌধুরীর মেয়ে। প্রায় ২৩ বছর আগে সেলামতি গ্রামের সিরাজুল ইসলামের সঙ্গে তার বিয়ে হয়। তাদের সংসারে প্রতিবন্ধী এক মেয়ে ও মালয়েশিয়া প্রবাসী এক ছেলে রয়েছে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. ইউনুচ আলী জানান, ঘটনার পর থেকে জিয়াসমিনের স্বামী সিরাজুল ইসলাম পলাতক ছিলেন। মঙ্গলবার রাতে তাকে গ্রেফতার করা হয়েছে। 

তিনি আরও বলেন, এ ঘটনায় সোমবার রাতে জিয়াসমিনের বড় ভাই আরিফ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড