• সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁওয়ে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

  সোনারগাঁও প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১২ জুন ২০১৯, ১২:৫৩
গৃহবধূ
গৃহবধূ ফারজানা আক্তার ( ছবি : দৈনিক অধিকার )

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় ফারজানা আক্তার নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত গৃহবধূর পরিবারের দাবি, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। 

মঙ্গলবারের (১১ জুন) এই ঘটনায় সোনারগাঁও থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়। পুলিশ গৃহবধূর লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। 

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকালে উপজেলার বারদী ইউনিয়নের মিশরীপাড়া গ্রামে ফারজানা নামে এক গৃহবধূর আত্মহত্যা করেছেন- এমন সংবাদ দেন ফারজানার পরিবারের লোকজনকে বারদী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য দাইয়ান।

নিহতের পরিবার সোনারগাঁও থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মোক্তার হোসেনকে সঙ্গে নিয়ে ওই গ্রামে গেলে ফারজানার লাশ ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখা যায়। তখন তার শ্বশুর-শাশুড়িসহ পরিবারের অন্য সদস্যরা পালিয়ে যান। 

এ সময় ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য দাইয়ানের নির্দেশে উল্টো পুলিশের সামনেই ফারজানার পরিবারের সদস্যদের ওপর হামলা চালিয়ে ছয়জনকে আহত করার অভিযোগ ওঠে।

আহতরা হলেন- ফারজানার ভাই আলামিন, মো. মোক্তার হোসেন তার স্ত্রী আকলিমা, মো. শহিদ, আলমগীর, রতন আহতদের উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

এ ব্যাপারে দাইয়ান মেম্বাররের সঙ্গে যোগাযোগ করলে তিনি হামলার ঘটনা অস্বীকার করেন।

ফারজানার ভাই বড় ভাই জানান, পাঁচ বছর আগে উপজেলার বারদী ইউনিয়নের মিশরীপাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে সুজনের সঙ্গে মেঘনা উপজেলার চালিভাংগা পুরানগাঁও গ্রামের বাচ্চুর মিয়ার মেয়ে ফারজানা আক্তারের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে ফারজানার পরিবারের কাছে যৌতুক দাবি করে আসছিল সুজনের পরিবার। ফারজানার বাবা-মা পাঁচ লাখ টাকা যৌতুকও দেয়। এরপরেও সুজন ফারজানাকে নির্যাতন শুরু করে। পরে ফারজানার বাবা-মা জমি বিক্রি করে এক বছর আগে সুজনকে দুবাই পাঠান। ঘটনার তিন মাস না যেতেই ফারজানার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেন সুজন।

এ ব্যাপারে সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন জানান, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা নেওয়া হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। 

ওডি/ এসএএফইউ
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড