• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সীগঞ্জে অ্যাম্বুলেন্স-পিকআপ সংঘর্ষ, আহত ১

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

১২ জুন ২০১৯, ০১:২১
সড়ক দুর্ঘটনা
দুর্ঘটনার শিকার অ্যাম্বুলেন্স (ছবি : দৈনিক অধিকার)

মুন্সীগঞ্জে কুমারভোগ এলাকায় ঢাকা-মাওয়া মহাসড়কে অ্যাম্বুলেন্স ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে অ্যাম্বুলেন্স চালক মো. বিল্লাল (৩৭) গুরুত্বর আহত হয়েছেন। মঙ্গলবার (১১ জুন) রাত সাড়ে ১১টায় কুমারভোগ বাস স্ট্যান্ডের সামনে এ ঘটনা ঘটে।

আহত অ্যাম্বুলেন্স চালক মো. বিল্লালকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের তথ্য মতে, ঢাকা থেকে মাওয়াগামী অ্যাম্বুলেন্সটি কুমারভোগ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিক আপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অ্যাম্বুলেন্সের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। অ্যাম্বুলেন্সের ভেতরে থাকা গাড়ি চালককে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে অপর একটি অ্যাম্বুলেন্সে ঢাকা মেডিকেলে নেওয়া হয়েছে। তবে অ্যাম্বুলেন্সে আর কোনো যাত্রী কিংবা রোগী ছিল না।

এ দিকে ঘটনার ১ ঘণ্টা পর ঘটনা স্থলে পৌঁছে লৌহজং থানার আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা জানান, দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনা স্থলে উপস্থিত হলাম। পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে। তবে পিকআপ চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড