• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কারাগারে আসামির মৃত্যু

  নেত্রকোণা প্রতিনিধি

১১ জুন ২০১৯, ২২:২০
নেত্রকোণা
ছবি : জেলার ম্যাপ

নেত্রকোণার জেলা কারাগারে হত্যা মামলার আসামি মো. সাইদুল ইসলাম (২৫) মারা গেছেন। তিনি জেলার কেন্দুয়া উপজেলার কৈলাটী রামচন্দ্রপুর গ্রামের নায়েব আলীর ছেলে। মঙ্গলবার (১১ জুন) দুপুরে এ ঘটনা ঘটে।

জেলা কারাগার সূত্রে জানা গেছে, হত্যা মামলার আসামি মো. সাইদুল ইসলামকে গত ২১ মে আদালত থেকে জেলা কারাগারে পাঠানো হয়। মঙ্গলবার সকাল ১০টার দিকে স্বজনরা তার সাথে কারাগারের গেইটে দেখা করতে আসেন। পরিবারের লোকজনদের সাথে কথা বলার এক পর্যায়ে সাইদুল ইসলাম অসুস্থ হয়ে পড়েন। এ সময় দ্রুত তাকে কারা হাসপাতালে নেয়া হয়।

এরপর উন্নত চিকিৎসার জন্য বেলা পৌনে ১১টার দিকে সাইদুল ইসলামকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুপুর ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নেত্রকোণা জেলা কারাগারের সুপার মো. আবদুল কদ্দুস বলেন, আসামি সাইদুল ইসলাম কারাগারের গেইটে তার স্বজনদের সাথে কথা বলার সময় অসুস্থ হয়ে পড়ে। প্রাথমিক চিকিৎসা দিয়ে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়। দুপুরে সেখানে সে মারা যায়।

নেত্রকোণা মডেল থানার ওসি মো. তাজুল ইসলাম বলেন, এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড