• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে ডাকাত ও চোর দলের ৪ সদস্য গ্রেফতার

  আড়াইহাজার প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১১ জুন ২০১৯, ২০:২৪
নারায়ণগঞ্জ
গ্রেফতারকৃতরা (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডাকাত ও চোর দলের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১০ জুন) রাতে আড়াইহাজার থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার জালাকান্দি ও পূর্ব আতাদী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

আড়াইহাজার থানা পুলিশ জানায়, প্রথমে জালাকান্দি গ্রামে অভিযান চালিয়ে ডাকাতি মামলার আসামি নবী হোসেন (৩০) ও কামাল হোসেনকে (৩৮) গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত ডাকাত নবী হোসেন জালাকান্দি এলাকার মজিদ মিয়ার ছেলে এবং কামাল হোসেন একই এলাকার আব্দুল আউয়ালের ছেলে।

অপর দিকে একই রাতে উপজেলার পূর্ব আতাদী এলাকায় অভিযান চালিয়ে পুলিশ সক্রিয় চোর দলের সদস্য রবিউল (২০) ও প্রদীপ দাসকে (৩০) গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত রবিউল উপজেলার পূর্ব আতাদী এলাকার বেলায়েত হোসেনের ছেলে এবং প্রদীপ দাস সোনারগাঁ উপজেলার বানিনাতপুর এলাকার পরিমল দাসের ছেলে।

আড়াইহাজার থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম জানান, গ্রেফতারকৃতরা উপজেলার বিভিন্ন এলাকায় বেশ কয়েকটি ডাকাতি ও চুরির সাথে জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে একাধিক ডাকাতি ও চুরির অভিযোগ রয়েছে বলেও তিনি জানান।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড