• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন মুন্সীগঞ্জের জিয়াসমিন

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

১১ জুন ২০১৯, ১৩:৩৪
মরদেহ
গৃহবধূ জিয়াসমিন ( ছবি : দৈনিক অধিকার )

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার সেলামতি গ্রামে গত শুক্রবার স্বামীর নির্যাতন সইতে না পেরে শরীরে আগুন ধরিয়ে আত্মহত্যার চেষ্টা করেন গৃহবধূ জিয়াসমিন (৩৮)। চারদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে মঙ্গলবার (১১ জুন) সকাল সাড়ে ৯টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে মারা যান তিনি।

জিয়াসমিনের বড় ভাই সিরাজুল ইসলাম আরিফ তার বোনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. ইউনুচ আলী জানান, ঘটনার পর থেকে জিয়াসমিনের স্বামী পলাতক রয়েছেন। এ ঘটনায় সোমবার (১০জুন) রাতে জিয়াসমিনের বড় ভাই মো. সিরাজুল ইসলাম আরিফ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলা করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার (৭ জুন) স্বামী সিরাজুল ইসলাম তার স্ত্রী জিয়াসমিন (৩৮) এর ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালায়। স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে সে শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। প্রতিবেশীরা উদ্ধার কারার আগেই তার শরীরে বেশীর ভাগ অংশ পুড়ে যায়। পরে জিয়াসমিনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠান।

জিয়াসমিন কোলাপাড়া ইউনিয়নের ব্রাক্ষ্মণ পাইকসা গ্রামের মৃত আব্দুল আজিজ চৌধুরীর মেয়ে। ২৩ বছর পূর্বে সেলামতি গ্রামের সিরাজুল ইসলামের সঙ্গে তার বিয়ে হয়। তাদের সংসারে এক প্রতিবন্ধী মেয়ে ও মালয়েশিয়া এক প্রবাসী ছেলে রয়েছে।

ওডি/এসএএফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড