• রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় কুষ্টিয়ার সাবেক এমপিপুত্র নিহত

  কুষ্টিয়া প্রতিনিধি

১১ জুন ২০১৯, ১২:৪২
কুষ্টিয়া
নিহত আকিব আহম্মেদ রেজা

কুষ্টিয়ার দৌলতপুর আসনের সাবেক সংসদ সদস্য রেজা আহম্মেদ বাচ্চু মোল্লার ছোট ছেলে আকিব আহম্মেদ রেজা (২৪) ঢাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

মঙ্গলবার ( ১১ জুন) ভোরে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের কাছে একটি দ্রুতগামী ট্রাকের চাপায় তিনি নিহত হন।

নিহতের পরিবার সূত্র জানায়, আকিব রেজা ঈদের ছুটি শেষে দৌলতপুর থেকে নৈশ কোচে আজ ভোরে ঢাকায় পৌঁছান। নৈশকোচের ভেতর ভুলে ব্যাগ রেখে ঢাকার কল্যাণপুরে নেমে মোহাম্মদপুরে নিজ বাসায় পৌঁছান।

বাসায় গিয়ে তার ব্যাগের কথা স্মরণ হলে মোটরসাইকেলযোগে আকিব রেজা কল্যাণপুরে যাওয়ার পথে দ্রুতগামী একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। এ সময় তার মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়।

এদিকে বিএনপি নেতা রেজা আহমেদ বাচ্চু মোল্লার ছেলে সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার খবর দৌলতপুর ছড়িয়ে পড়লে তারাগুনিয়া নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীসহ সর্বসাধারণ ভিড় করে। এ সময় শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়।

নিহত আকিব রেজা বেসরকারি ইউল্যাব বিশ্ববিদ্যালয়ের বিবিএ দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। তার মরদেহ হেলিকাপ্টারযোগে তারাগুনিয়াতে নেওয়া হবে। বাদ আসর তারাগুনিয়া ফুটবল মাঠে জানাযার নামাজ শেষে দাদার কবরের পাশে তাকে সমাহিত করা হবে পারিবারিক সূত্রে জানা গেছে ।

ওডি/এসএফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড