• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র ও মাদকসহ ৪১ জন গ্রেফতার

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

১১ জুন ২০১৯, ১১:৫৩
চাঁপাইনবাবগঞ্জ
আটক পলাশ

চাঁপাইনবাবগঞ্জে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানে অস্ত্র ও মাদকসহ ৪১ জন আটক হয়েছে। এর মধ্যে শিবগঞ্জ উপজেলার সোনাপুর এলাকা থেকে সোমবার রাতে অস্ত্রসহ পলাশ (২৯) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

পলাশ উপজেলার ছিয়াত্তরবিঘি বড়টাপপু এলাকার কেবুরের ছেলে।

র‌্যাব-৫ এর প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব ক্যাম্পের একটি দল সোমবার (১০ জুন) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে শিবগঞ্জ উপজেলার সোনাপুর এলাকায় একটি আম বাগানে অভিযান চালায়। এ সময় ১টি পিস্তল, ৫ রাউন্ড গুলি ও ২টি ম্যাগজিনসহ অস্ত্র ব্যবসায়ী পলাশকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

অপর দিকে চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবির অধিনায়ক সাজ্জাদ সরোয়ার জানান, পোলা ডাঙা সীমান্তে অভিযান চালিয়ে ৫শ গ্রাম হেরোইন ও মাসুদপুর সীমান্ত হতে ৯৮ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

এ ছাড়া জেলা পুলিশ মাদকবিরোধী অভিযান চালিয়ে ৪০জনকে আটক করেছে। একই সঙ্গে ৬শ৩০ বোতল ফেনসিডিল ও ১শ পিস ইয়াবা জব্দ করেছে।

চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার গভীর রাত হতে আজ মঙ্গলবার ভোর পর্যন্ত জেলার বিভিন্নস্থানে অভিযানে চালিয়ে তাদের আটক করা হয়। এর মধ্যে সদর উপজেলায় ১১জন, শিবগঞ্জে ৮, গোমস্তাপুরে ১৮, নাচোলে ২ ও ভোলাহাটে ১জন। আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড