• রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

বগুড়ায় অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার 

  বগুড়া প্রতিনিধি

১১ জুন ২০১৯, ১১:৩৬
মরদেহ
নিহতের মরদেহ ( ছবি : দৈনিক অধিকার )

বগুড়া শহরের কবরস্থানের পাশ থেকে এক অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১০ জুন) বিকালে শহরের তিনমাথা ইসলামপুর এলাকার একটি কবরস্থানের পাশ থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, সোমবার দুপুরে শহরের তিনমাথা ইসলামপুর এলাকার শাহকামালিয়া হোটেলের পশ্চিম পাশের একটি কবরস্থান এলাকায় গরুকে ঘাস খাওয়াতে নিয়ে যান এক এলাকাবাসী। এ সময় তিনি তার গরুটিকে সামনে দিয়ে সেখানে নিয়ে যাবার সময় হঠাৎ করে গরুটি অস্বাভাবিক আচরণ শুরু করে। এক পর্যায়ে তার গরুটি সেখানে না গিয়ে ছুটে পালায় । এ ঘটনার উৎস খুঁজতে গিয়ে এলাকাবাসী কবরস্থানের পাশে ডালপালা দিয়ে লুকিয়ে রাখা লাশের খোঁজ পান।

পরে সদর থানায় খবর দেওয়া হলে থানার ইন্সপেক্টরসহ (তদন্ত) পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে অজ্ঞাতপরিচয় লাশটি উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালের মর্গে পাঠায়।

ইন্সপেক্টর রেজা জানান, লাশের অবস্থা দেখে ধারণা করা হচ্ছে, ১০/১২ দিন আগে ওই যুবককে হত্যার পর লাশটি লুকিয়ে রাখা হয়েছিল। নিহতের পরনে লাল প্যান্ট এবং বাংলাদেশ ক্রিকেটের লোগো সম্বলিত টি শার্ট ছিল। উদ্ধারকৃত লাশের মৃত্যুর সঠিক কারণ সম্পর্কে নিশ্চিত করে কিছু বলতে না পারলেও ওই পুলিশ অফিসারের ধারণা, নিহতের শরীরে কোনো রাসায়নিক পদার্থ ঢেলে দেওয়া হয়েছিল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড