• শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে প্রেমিকার অনশন

  ময়মনসিংহ প্রতিনিধি

১১ জুন ২০১৯, ১১:২৫
ময়মনসিংহ
ময়না আক্তার

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলায় পরিবারের পছন্দের পাত্রের সাথে বিয়ের আয়োজনের কথা শুনে পালিয়ে নবম শ্রেণিতে পড়ুয়া ময়না আক্তার (১৪) শুশুতি গ্রামে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে। তবে প্রেমিক কাওসার (১৬) বাড়ি থেকে পালিয়ে গেছে বলে প্রেমিকা জানায়। কিশোরী ময়না আক্তার ফুলবাড়িয়া উপজেলার ডোবারপার এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছোট মেয়ে। 

গত শনিবার (৮ জুন) থেকে শুরু করে সোমবার (১০ জুন) বিকেলে এ রিপোর্ট লেখার আগমুহূর্ত পর্যন্ত ময়না আক্তার প্রেমিক কাওসারের বাড়িতে স্ত্রী হিসেবে স্বীকৃতি পাওয়ার জন্য অনশন করছেন। প্রেমিক কাওসার পার্শ্ববর্তী শুশুতি গ্রামের সেলিম মিস্ত্রীর ছেলে।

ভুক্তভোগী কিশোরী বলেন, কাওসারের সাথে আমার প্রায় ৩ বছর যাবত প্রেমের সম্পর্ক চলছে। গত শুক্রবার (৭ জুন) আত্মীয় স্বজনেরা তার বিয়ের আয়োজন করে। এ খবর প্রেমিক কাওসারকে জানালে মোবাইল ফোনে বিয়ের প্রলোভন দেখিয়ে কাওসার ও তার বন্ধু শাকিল মোটর সাইকেলে করে ময়না আক্তারকে কাওসার এর আত্মীয় বাড়ি নিয়ে যায়।

সেখানে কাওসার আমাকে রাতভর ধর্ষণ করে। পরের দিন সকাল বেলায় আমাকে বড় বোনের বাড়িতে বেড়ানোর কথা বলে বোনের বাড়ি রেখে পালিয়ে যায় প্রেমিক। পরে নিরুপায় হয়ে তার বাড়ি এসে আমি অনশনে বসেছি।’

এ ব্যাপারে কাওসারের বাবা সেলিম মিস্ত্রী বলেন, মেয়েটি যেহেতু আমার বাড়িতে চলে আসছে, আমি বিয়ে করাতে রাজি আছি। তবে ছেলে বাড়ি থেকে ভয়ে পালিয়েছে বাড়ি আসলে বিয়ে দিয়ে দিব।

নাম না বলা শর্তে শুশুতি বাজারে এক ব্যবসায়ী বলেন, ছেলেটির বাবা জানেন মেয়েটির অল্প বয়স, যে কারণে বিয়ে হবে না, তাই কথায় কথায় বিয়ে করাতে রাজি হচ্ছে।

এনায়েতপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড ইউপি সদস্য মো. রইচ উদ্দিন দুদু বলেন, বিয়ের প্রলোভন দেখিয়ে মেয়েটিকে নিয়ে এসে সারারাত রেখে সকালে মেয়েটিকে ছেড়ে ছেলেটি পালিয়ে যায়। দুপুর থেকে ছেলের বাড়িতে মেয়েটি অবস্থান নেয়। বিয়ের আলোচনা চলছে, তবে মেয়ের বয়স না হওয়ায় বিয়ে হচ্ছে না।

এ ঘটনায় ফুলবাড়িয়া থানা ওসি (তদন্ত) শেখ জহিরুল ইসলাম মুন্না বলেন, এ ব্যাপারে কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড