• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁদপুরে বাস-অটোরিকশা সংঘর্ষে মামা-ভাগ্নি নিহত

  সারাদেশ ডেস্ক

১১ জুন ২০১৯, ১১:১২
সড়ক দুর্ঘটনা
জেলার ম্যাপ

চাঁদপুর সদর উপজেলায় বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী মামা-ভাগ্নি নিহত হয়েছেন। এ ঘটনায় ওই অটোরিকশায় থাকা আরও দুই যাত্রী আহত হয়েছেন।

মঙ্গলবার (১১ জুন) সকাল সাড়ে ৬টার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের গাবতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মামা এমরান হোসেন (৩৪) একজন ব্যাংক কর্মকর্তা। তিনি হাজীগঞ্জ পৌর এলাকার বলাখাল গ্রামের সর্দার বাড়ির তাজুল ইসলামের ছেলে। তিনি গাজীপুর সোস্যাল ইসলামী ব্যাংকের (এসআইবিএল) কর্মরত ছিলেন। তার ভাগ্নি ফাতেমা আক্তার (১০) একই এলাকার আলমগীর হোসেনের মেয়ে।

এ ঘটনায় আহতরা হলেন- ফরিদগঞ্জ উপজেলার সুবিধপুর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের ভাষান চন্দ্র শীলের ছেলে রতন চন্দ্র শীল (৩০) ও জুয়েল হোসেন (৩৫)।

স্থানীয়রা জানান, চাঁদপুর থেকে ছেড়ে আসা পদ্মা পরিবহনের একটি যাত্রীবাহী বাস গাবতলী এলাকায় পৌঁছালে হাজীগঞ্জ থেকে চাঁদপুরের দিকে যাওয়া সিএনজিচালিত অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী এমরান নিহত হন। আহত হন আরও তিন যাত্রী। ঘটনার পরপরই ওই বাসটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে এবং অটোরিকশা চালক পালিয়ে যায়।

আহতদের মধ্যে ফাতেমা ও রতনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় রেফার করেন চিকিৎসক। তবে ঢাকায় নেওয়ার পথে মতলব এলাকায় ফাতেমার মৃত্যু হয়।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়। নিহতের বাবা তাজুল ইসলাম থানায় এসে আবেদন করার পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ওডি/ এসএএফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড