• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে যাত্রীকে পিষে মারার ঘটনায় বাস চালক গ্রেফতার

  ময়মনসিংহ প্রতিনিধি

১১ জুন ২০১৯, ১০:২৮
সড়ক দুর্ঘটনা
আলম এশিয়া পরিবহনের বাস ও চালক রুকনুদ্দিন ( ছবি : দৈনিক অধিকার )

গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভাড়া নিয়ে বাকবিতণ্ডার জেরে সালাউদ্দিন (৩৫) নামে এক যাত্রীকে ধাক্কা দিয়ে নিচে ফেলে চাকায় পিষে মারার ঘটনায় আলম এশিয়া পরিবহনের চালক রুকনুদ্দিনকে ময়মনসিংহের ধোবাউড়া উপজেলা থেকে গ্রেফতার করেছে পুলিশ। তবে এ ঘটনায় জড়িত হেলপারসহ বাকিরা এখনো পলাতক রয়েছেন।

সোমবার (১০ জুন) বিকাল সাড়ে ৪টার দিকে ময়মনসিংহের সীমান্তবর্তী ধোবাউড়ার একটি এলাকায় অভিযান চালিয়ে চালক রোকনকে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেন গাজীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ।

তিনি আরো জানান, যাত্রীকে পিষে মারার পর থেকে পলাতক রোকন ওই এলাকায় আছেন বলে গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালানো হয় এবং তাকে গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত, গত রবিবার (৯ জুন) সকালে সালাউদ্দিন তার স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়ি ময়মনসিংহের ফুলপুর থেকে গাজীপুরে ভাড়া বাসায় যাচ্ছিলেন। এ সময় বাকবিতণ্ডার জের ধরে তাকে বাস থেকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দেওয়া হয়। পরে স্ত্রীকে না নামিয়েই বাস টান দিতে চাইলে সালাউদ্দিন গাড়ির সামনে দাঁড়িয়ে থামাতে বলেন, কিন্তু বেপরোয়া চালক রোকন তার ওপর দিয়েই বাস চালিয়ে দেন এবং তাকে পিষে মারেন।

তারপর কিছুদূর গিয়ে সালাউদ্দিনের স্ত্রীকে ফেলে দিয়ে গাড়িটি রেখে পালিয়ে যান ঘাতক চালক রোকন ও তার কন্ডাক্টর-হেলপার। ঘাতক বাসটিকে জব্দ করা হলেও দ্রুত পালিয়ে যায় অভিযুক্ত চালক ও হেলপার।

এ ঘটনার পর নিহত সালাউদ্দিনের ছোট ভাই জালাল মিয়া বাসের ড্রাইভার, কন্ডাকটর ও হেলপারসহ কয়েকজনকে আসামি করে জয়দেবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন বলে জানান গাজীপুরের মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড