• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে ফের সড়ক দুর্ঘটনায় নিহত ১

  ঠাকুরগাঁও প্রতিনিধি

১১ জুন ২০১৯, ০৪:২৭
ঠাকুরগাঁও সদর হাসপাতাল
ঠাকুরগাঁও সদর হাসপাতাল (ছবি : দৈনিক অধিকার)

ঠাকুরগাঁওয়ে মাইক্রোবাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বিপুল রায় (২৮) নামে মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

সোমবার (১০ জুন) দুপুরে জেলার সদর উপজেলা জগন্নাথপুর ইউনেয়নের বড় খোঁচাবাড়ি মুরগির ফার্ম এলাকায় বকুলতলা সড়কে এই দুর্ঘটনা ঘটে বলে দৈনিক অধিকারকে জানান ঠাকুরগাঁঁও সদর থানার ওসি আশিকুর রহমান। নিহত বিপুল রায় সদর উপজেলা দৌলতপুর বৌরাণী বাজার এলাকার রথিন রায়ের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে ওসি আশিকুর রহমান জানান ও ফায়ার সার্ভিস কর্মীরা দৈনিক অধিকারকে জানান, দুপুরে সদর উপজেলা জগন্নাথপুর ইউনিয়নের বড় খোঁচাবাড়ি মুরগির ফার্ম এলাকায় বকুলতলা সড়কে মাইক্রোবাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল আরোহী বিপুল গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক বিপুলকে মৃত ঘোষণা করেন।

নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘাতক মাইক্রোবাসটিকে ধরতে পুলিশি কার্যক্রম অব্যাহত। বিপুল রায়ের বাবা রাথিন রায় বাবা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

এর আগে গতকাল রবিবার সদর উপজেলার ভোরবেলা মাইক্রোবাস-ট্রলির সংঘর্ষে হৃদয় রায় (১৮) নামে এক কিশোরের মৃত্যু হয় এবং গত শনিবার রাত ৮টায় উপজেলার পীরগঞ্জ-জাবরহাট পাকা সড়কের বালুবাড়ি এলাকায় বাইসাইকেল থেকে পড়ে গিয়ে মসলিম উদ্দীন(৬৫) নামে এক বৃদ্দার মৃত্যু হয়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড