• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমাণ মাদকসহ আটক ৫০

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

১১ জুন ২০১৯, ০৩:১৪
আটক
আটককৃত নারী-পুরুষ (ছবি : দৈনিক অধিকার)

চাঁপাইনবাবগঞ্জে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক দ্রব্যসহ ৫০ জনকে আটক করেছে পুলিশ। রবিবার (৯ জুন) গভীর রাত হতে পরদিন সোমবার দুপুর পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

জানা যায়, আটককৃতদের মধ্যে নারী-পুরুষ উভয়ই রয়েছে। আটককৃতদের মধ্যে সদর উপজেলায় ১৩, শিবগঞ্জ উপজেলায় ২০, গোমস্তাপুরে ১৪, নাচোলে ২ ও ভোলাহাটে ১ জন।

চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম জানান, মাদকবিরোধী ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে বিশেষ অভিযান চালানো হয়। অভিযানে ইয়াবা, ফেনসিডিল ও গাঁজাসহ ৫০ জনকে আটক করা হয়। এর মধ্যে দুপুরে চাঁপাইনবাবগঞ্জ-সোনা মসজিদ মহাসড়কের শান্তিমোড় এলাকায় অভিযান চালিয়ে একটি কাভার্ড ভ্যান থেকে ৪৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

অপর দিকে বেলা সাড়ে ১১টার সময় শিবগঞ্জ থানা পুলিশ শাহবাজপুর এলাকা থেকে ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এসব ঘটনায় আলাদা মামলা দায়ের করা হয়েছে। আসামিদের দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

পুলিশ সুপার আরও জানান, চাঁপাইনবাবগঞ্জ জেলাকে মাদকমুক্ত করতে নিয়মিত এ অভিযান অব্যাহত থাকবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড