• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পটুয়াখালীতে সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক

  অধিকার ডেস্ক

১১ জুন ২০১৯, ০২:৫২
আহত
আহত সাংবাদিক নাসির উদ্দিন বিপ্লব (ছবি : ফাইল ফটো)

পটুয়াখালীর কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যুগান্তর পত্রিকার কুয়াকাটা প্রতিনিধি নাসির উদ্দিন বিপ্লব সন্ত্রাসীর হামলার শিকার হয়েছেন।

সোমবার (১০ জুন) রাত সাড়ে ৯টার দিকে কলাপাড়া উপজেলার আলিপুর বন্দরে এ ঘটনা ঘটে।

আহত সাংবাদিক নাসির উদ্দিন বিপ্লব বলেন, ‘রাতে হঠাৎ করে পৌর মেয়রের ছেলে মাসুদ মোল্লা এবং মোশারেফ মোল্লার নেতৃত্বে ধারালো অস্ত্র নিয়ে আমার অফিসে হামলা চালিয়ে আমাকেসহ চার-পাঁচজনকে আহত করে।’

এ ঘটনায় মহিপুর থানার ওসি সাইদুজ্জামান বলেন, আ. লীগের অভ্যন্তরীণ দ্বন্দ্বের কারণে এ হামলার ঘটনা ঘটেছে। পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে। তবে এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ, কুয়াকাটার পৌর মেয়র আবদুল বারেক মোল্লা চলতি বছরের জানুয়ারি মাসে প্রধানমন্ত্রীর বরাত দিয়ে টুরিস্ট পুলিশের এসআই শাহ আলমের কেনা কোরাল মাছ জোর করে নিয়ে যায়। এ ঘটনায় পত্রিকায় সংবাদ প্রকাশিত হলে তিনি ওই প্রতিনিধির ওপর ক্ষেপে যান। এছাড়া মেয়রের বিভিন্ন দুর্নীতি, জমি দখল, চাঁদাবাজি, টেন্ডারবাজিসহ নানা অভিযোগ রয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড