• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চগড়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

  পঞ্চগড় প্রতিনিধি

১০ জুন ২০১৯, ১৬:৫০
মরদেহ
নিহতের মরদেহ ( ছবি : দৈনিক অধিকার )

পঞ্চগড়ের বোদা উপজেলায় বেংহাড়ী ইউনিয়নের টেকরাপাড়া এলাকায় অজ্ঞাতনামা এক যুবকের (৩৫) লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (১০ জুন) সকালে জেলার বোদা থানার পুলিশ পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, বোদা উপজেলার বেংহাড়ি ইউনিয়নের টেকড়া পাড়া এলাকায় একটি তেজপাতা বাগানের পাশের সাকধর নামক একটি পানির নালায় লাশটি পড়ে ছিল। উদ্ধার হওয়া যুবকের শরীরে আঘাতের বেশকিছু চিহ্ন পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরি শেষে লাশ পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

বোদা উপজেলার বেংহাড়ি ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, সকালে ওই এলাকার সংশ্লিষ্ট ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মনসুর আলী ও বর্তমান ইউপি সদস্য তসলিম আলী বিষয়টি আমাকে জানান এবং আমি বিষয়টি সঙ্গে সঙ্গে বোদা থানায় জানিয়েছি।

এ বিষয়ে বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হায়দার মো. আশরাফুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এখন পর্যন্ত লাশের পরিচয় পাওয়া যায়নি। লাশ ময়না তদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওডি এসএএফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড