• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান কলেজছাত্রীর

  গোপালগঞ্জ প্রতিনিধি

১০ জুন ২০১৯, ১৩:৪৯
গোপালগঞ্জ
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান ( ছবি : দৈনিক অধিকার )

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান করেছে এক কলেজ পড়ুয়া ছাত্রী। এ সময় ওই প্রেমিকা ঘোষণা দেন, হয় বউ, না হয় লাশ হয়ে প্রেমিকের বাড়ির শ্মশানে যাবেন।

আজ সরেজমিন গিয়ে জানা গেছে, উপজেলার কলাবাড়ি ইউনিয়নের বৈকণ্ঠপুর গ্রামের মলয় ঘটকের ছেলে তরুণ ঘটকের সঙ্গে মাদারীপুর জেলার কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজের অনার্স তৃতীয় বর্ষের এই ছাত্রীর সঙ্গে গত চার বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। গত বৃহস্পতিবার (৬ জুন) তরুণ ঘটক ওই ছাত্রীকে বিয়ের কথা বলে ফোন দিয়ে তার বাড়িতে আসতে বলেন। ওই দিনই ফোন পেয়ে ওই ছাত্রী তরুণ ঘটকের বাড়িতে যান। ছাত্রী তরুণের বাড়িতে যাবার পর তরুণ তাকে মারধর করে বাড়ি থেকে পালিয়ে যান।

তরুণ ঘটকের বাড়ি অবস্থানকারী ওই ছাত্রী জানান, তরুণের সঙ্গে চার বছর আগে মোবাইল ফোনের মাধ্যমে আমার সঙ্গে পরিচয় হয়। এর পর কালকিনিতে আমাদের দুজনের সাক্ষাৎ হয়। সাক্ষাৎ থেকে প্রেম। এর পর তরুণ আমাকে বিয়ের আশ্বাস দিয়ে বিভিন্ন সময় ঢাকায় নিয়ে তার সায়েদাবাদের বাসায় শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছে। গত বৃহস্পতিবার তরুণ আমাকে ফোন করে বাড়িতে এনে মারধর করেছে। ও যদি এখন আমাকে বিয়ে না করে তা হলে এই বাড়িতেই আমি আত্মহত্যা করব।

তরুণের মা ইতি ঘটক দৈনিক অধিকারকে বলেন, এই মেয়ে ও তরুণের মাঝে প্রেম সম্পর্কে আমরা কিছুই জানি না। তরুণ ঢাকায় লেখাপড়া করে। বর্তমানে সে ঢাকায় আছে। এই বিষয়টি সমাধানের জন্য দুই পক্ষের অভিভাবকদের মাঝে আলোচনা চলছে।

ওডি/ এসএএফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড