• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় ভটভটি উল্টে দুই ভাই নিহত

  বগুড়া প্রতিনিধি

১০ জুন ২০১৯, ০৯:২১
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা ( ছবি : প্রতীকী )

বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় শ্যালো মেশিন চালিত ভটভটি উল্টে আপন দুই ভাইয়ের করুণ মৃত্যু হয়েছে। রবিবার (৯ জুন) রাত সাড়ে ১১টায় উপজেলার পদ্মপুকুর নামক স্থানে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নন্দীগ্রাম উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়নের তৈয়বপুর গ্রামের আয়েজ উদ্দিনের ছেলে আঙ্গুর আলী (৪৫) ও তার ছোট ভাই হাবিবুর রহমান (১৯)।

স্থানীয়রা জানান, দুই ভাই রাজশাহী থেকে দুটি মহিষ কিনে নিয়ে ভটভটিতে বাড়ি ফিরছিলেন। বাড়ির কাছাকাছি পদ্মপুকুর মোড় এলাকায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ভটভটি উল্টে যায়। এর নিচে চাপা পড়ে দুই ভাই এবং একটি মহিষের মৃত্যু হয়। ভটভটি চালক আহত অবস্থায় ভটভটি ফেলে রেখে দুর্ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

নন্দীগ্রাম থানার (কুমিড়া পন্ডিতপুকুর) পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক নুর মোহাম্মদ জানান, নিহত দুই ভাইয়ের লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনায় মারা যাওয়া মহিষের মূল্য আনুমানিক ৯০ হাজার টাকা। ভটভটি চালককে খুঁজে পাওয়া যায়নি। তার নাম পরিচয়ও জানা যায়নি।

ওডি/এসএএফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড