• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে বাস-অটোরিকশা সংঘর্ষে মা-মেয়ে নিহত

  ফেনী প্রতিনিধি

১০ জুন ২০১৯, ০১:৩৫
বাস
সড়ক দুর্ঘটনার শিকার ইউনিক পরিবহনের বাস (ছবি : দৈনিক অধিকার)

ফেনীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশা যাত্রী মা-মেয়ে নিহত হয়েছেন। এ সময় একই পরিবারের আরও তিনজন গুরুতর আহত হয়েছেন।

রবিবার (৯ জুন) সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার লেমুয়া ভাঙার তাকিয়া নামকস্থানে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার ছাগলনাইয়া উপজেলার পশ্চিম ঘোপাল গ্রামের আমির উদ্দিন মাস্টার বাড়ির ব্যবসায়ী লিয়াকত হোসেনের স্ত্রী বিবি জোহরা মুন্নি (৩৫) এবং তার একমাত্র মেয়ে ফারিয়া আক্তার (১৫)

এ দিকে আহত লিয়াকত হোসেন ও তার দুই ছেলেকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থাও সঙ্কটাপন্ন।

ঘোপাল ইউপি চেয়ারম্যান এফ এম আজিজুল হক মানিক বিষয়টি নিশ্চিত করে জানান, লিয়াকত হোসেন তার স্ত্রী ও সন্তানদের নিয়ে বিকালে সিএনজি অটোরিকশা করে ফেনী সদরের লেমুয়া তেরবাড়িয়া গ্রামে শশুর বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন।

মহাসড়কের ভাঙারতাকিয়ায় অটোরিকশা মোড় ঘোরার সময় চট্টগ্রামগামী ইউনিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মৃত্যু হয় মা-মেয়ের। গুরুতর আহত একই পরিবারের আরও তিনজনকে উদ্ধার করে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে পাঠান স্থানীয়রা।

ফেনীর মহিপাল হাইওয়ে পুলিশের এস আই শাহজাহান জানান, ঘাতক বাসটি জব্দ ও অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে। চালক পলাতক রয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড