• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নবাবগঞ্জে জোড়া খুনের আসামি কথিত ‘বন্দুকযুদ্ধে’ নিহত

  নবাবগঞ্জ দোহার প্রতিনিধি

০৯ জুন ২০১৯, ১৯:১৯
বন্দুকযুদ্ধ
দুষ্কৃতিকারীদের ছোড়া গুলিতে নিহত রিপন; (ছবি : দৈনিক অধিকার)

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় গত ২৩ মে চা ল্যকর কালাম ও জাহিদ হত্যা মামলায় আটককৃত আসামি রিপন মোল্লা (৩১) অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীদের ছোড়া গুলিতে নিহত হয়েছে। রবিবার (৯ জুন) ভোরে এ ঘটনা ঘটেছে বলে নবাবগঞ্জ থানা পুলিশ দাবি করেছে।

নিহত রিপন মাদারীপুর জেলার রাজৈর উপজেলার পূর্ব স্বরমঙ্গল এলাকার বাসিন্দা এলেম মোল্লার ছেলে।

নবাবগঞ্জ থানা পুলিশ সূত্র জানায়, কালাম ও জাহিদ হত্যা মামলায় আটককৃত আসামিদের দেওয়া তথ্য এবং গোপন সংবাদের ভিত্তিতে শনিবার কেরানীগঞ্জ উপজেলার শুভাড্যা চিতাখোলা রোড থেকে রিপনকে আটক করা হয়।

তার দেওয়া তথ্য অনুসারে, অন্যান্য আসামিদের গ্রেফতার করতে রিপনকে সাথে নিয়ে রবিবার ভোরে উপজেলার বান্দুরার মাঝিরকান্দা সড়কের ডাঙ্গারচর স্থানে পৌছালে, রিপনের সহযোগীরা তাকে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি করে। গোলাগুলির একপর্যায়ে অন্যরা পালিয়ে গেলেও দুষ্কৃতিকারীদের ছোড়া গুলিতে রিপন নিহত হয়।

গুলিবিদ্ধ রিপনকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ অভিযানে বেশ কয়েকজন পুলিশও আহত হয়।

নবাবগঞ্জ থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, জোড়া খুনের আসামি রিপন মোল্লা এলাকার চিহ্নিত ডাকাত। তার নামে মাদারীপুর, নবাবগঞ্জ ও কেরানিগঞ্জ থানায় জোড়া খুন মামলাসহ ১১ মামলা রয়েছে। এ অভিযানে পুলিশ একটি রিভলবার, তিন রাউন্ড গুলি ও কিছু ধারালো দেশীয় অস্ত্র উদ্ধার করে।

ওডি/টিএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড