• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

উপ-নির্বাচনে বহিষ্কৃত নেতাকে মনোনয়ন দেওয়ার প্রতিবাদে যুবলীগের মানববন্ধন

  হবিগঞ্জ প্রতিনিধি

০৯ জুন ২০১৯, ১৭:৫০
মানববন্ধন

হবিগঞ্জ পৌরসভার উপ-নির্বাচনে দল থেকে বহিষ্কৃত হওয়া লোককে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেওয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে জেলা ও পৌর যুবলীগ।

রবিবার (৯ জুন) দুপুরে জেলা প্রশাসকের সামনের প্রধান রাস্তায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে জেলা যুবলীগ সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এবং সহ সভাপতি শওকত আকবর চৌধুরী সোহেল এর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান শামীম, সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আহমেদ প্রমুখ।

মানববন্ধন শেষে আয়োজিত সভায় বক্তারা বলেন-আওয়ামী লীগ ও যুবলীগের সদস্যদের উপ-নির্বাচনে মনোনয়ন না দিয়ে বিগত পৌরসভার নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে নৌকা প্রতিকের বিরুদ্ধে নির্বাচনে অংশ নেওয়া মিজানুর রহমানকে মনোনয়ন দেওয়া হয়েছে। অথচ গত নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতাউর রহমান সেলিম পরাজিত হয়েছিল। নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মিজানুর রহমানকে বিএনপির দালাল আখ্যায়িত করে তাকে নৌকা প্রতিক বরাদ্দ না দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানান।

উল্লেখ্য, আগামী ২৪ জুন হবিগঞ্জ পৌরসভার উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। সোমবার প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ নেওয়া হবে।

ওডি/টিএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড