• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেলকুচিতে অন্তঃসত্ত্বা গৃহবধূর মরদেহ উদ্ধার

  বেলকুচি প্রতিনিধি, সিরাজগঞ্জ

০৮ জুন ২০১৯, ২০:৪২
প্রতীকী
ছবি : প্রতীকী

সিরাজগঞ্জের বেলকুচিতে জুলেখা খাতুন (২২) নামে ৭ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

শনিবার (৮ জুন) দুপুরে উপজেলার রাজাপুর ইউনিয়নের শাহাপুর গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত জুলেখা ওই গ্রামের ইসমাইল হোসেনের স্ত্রী ও বেলকুচি সদর ইউনিয়নের রানীপুরা গ্রামের জুলহাস শেখের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় তিন বছর আগে শাহাপুর গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে ইসমাইলের সঙ্গে জুলেখার বিয়ে হয়। স্বামী ইসমাইল ঢাকায় শ্রমিকের কাজ করে। অন্তঃসত্ত্বা জুলেখা বেশ কিছুদিন ধরেই বাবার বাড়িতে অবস্থান করছিলেন। শুক্রবার স্বামী ঢাকা থেকে বাড়িতে এলে শাশুড়ি ও ননদ গিয়ে জুলেখাকে নিয়ে আসেন। শনিবার সকাল থেকেই ওই বাড়িতে কোনো লোকজন ছিল না। এক পর্যায়ে প্রতিবেশীরা জুলেখার ঘরের দরজা খোলা দেখতে পেয়ে ঢুকে তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। যেভাবে মরদেহটা ঝুলানো অবস্থায় পাওয়া গেছে তাতে এটি আত্মহত্যার ঘটনা কি না তা নিয়ে সন্দেহ রয়েছে। তবে তার শরীরে কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মরদেহের ময়না তদন্তের পর এটি হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

এ দিকে নিহতের বাবা জুলহাস আলী অভিযোগ করে বলেন, তার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করে শ্বশুরবাড়ির লোকজন পালিয়ে গেছে। ইসমাইল আগেও তিনটি বিয়ে করেছে। তার এক স্ত্রী আগুনে পুড়ে মারা গেছে বলেও অভিযোগ করেন তিনি।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড