• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

একশ টাকার প্রলোভন দেখিয়ে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

  কলারোয়া প্রতিনিধি, সাতক্ষীরা

০৮ জুন ২০১৯, ১৯:৫১
আটক
তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় আটক হওয়া ভুবাল কুমার ও তার বন্ধু ইমরান (ছবি : দৈনিক অধিকার)

সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেড়াগাছি গ্রামে একশ টাকার প্রলোভন দেখিয়ে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ২ যুবককে আটক করা হয়েছে।

শনিবার (৮ জুন) সকালে এসআই রইস উদ্দীন ও এসআই মোস্তাক আহম্মেদের যৌথ অভিযানে উপজেলার কেড়াগাছি গ্রামের অনন্ত কুমার ঘোষের ছেলে ভুবাল কুমার ঘোষ (২৩) ও একই গ্রামের আব্দুর রহমানের ছেলে ইমরান হোসেনকে (২০) আটক করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, মেয়েটি তার ছোট ভাইকে নিয়ে বাড়ির পাশে মাঠে খেলা করছিল। এ সময় ভুবাল ও ইমরান ১শ টাকার প্রলোভন দেখিয়ে পাশের ঝোপে নিয়ে ধর্ষণ করার চেষ্টা করে। এতে মেয়েটি ডাক-চিৎকার করতে থাকলে ভুবাল মেয়েটিকে রেখে পালিয়ে যায়। এলাকাবাসী ভুবাল কুমার ও তার বন্ধু ইমরান হোসেনকে তাৎক্ষণিক আটকে রাখে।

স্থানীয় ইউপি সদস্য মহিদুল ইসলাম গাজী বলেন, শনিবার (৮ জুন) সকালে মেয়ের বাবা আমার কাছে অভিযোগ করলে গ্রাম পুলিশ দিয়ে থানা পুলিশে খবর দেই। পরে ঘটনাস্থল থেকে এলাকাবাসী কতৃক আটক রাখা ভুবাল কুমার ও তার বন্ধু ইমরান হোসেনকে থানা পুলিশ আটক করে নিয়ে যান।

থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস বলেন, অভিযুক্তদের আটক করে নারী ও শিশু নির্যাতন দমনের মামলা আইনে সাতক্ষীরা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড