• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোরীকে ডেকে নিয়ে ধর্ষণ, গ্রেফতার ১

  ভৈরব প্রতিনিধি, কিশোরগঞ্জ

০৮ জুন ২০১৯, ১৯:০০
গ্রেফতার
ভৈরবে ধর্ষণের ঘটনা মামলার ৪ নম্বার আসামি আশিক গ্রেফতার (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের ভৈরবে কিশোরীকে মুঠোফোনে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৬ জুন) রাত আনুমানিক সাড়ে দশটার দিকে পৌর শহরের ভৈরবপুর উত্তর পাড়ায় কাশফুল কিন্ডার গার্টেন স্কুলে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় কিশোরীর মাতা বাদী হয়ে ভৈরব থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছে।

মামলায় কিশোরীর প্রেমিক রনি মিয়াকে (২০) প্রধান আসামি করা হয়। এছাড়া ধর্ষণে সহযোগিতা করায় কাশফুল কিন্ডার গার্টেন স্কুলের পিয়ন ইমন মিয়া (২২), তার বন্ধু নূর মোহাম্মদ (২১) ও আশিককে (২০) আসামি করা হয়।

জানা যায়, ঈদের পরদিন প্রেমের সম্পর্কের টানে প্রেমিকাকে মুঠোফোনে ভৈরবপুর উত্তরপাড়া এমপি পাইলট গার্লস স্কুলের সামনের কাশফুল কিন্ডার গার্টেন স্কুলে ডেকে আনে রনি। পরে স্কুলের পিয়ন ইমনের সহযোগিতায় রনি প্রেমিকাকে স্কুলের একটি কক্ষের ভিতর নিয়ে যায়। এ সময় মেয়ের খালা কিশোরীর সাথে আসলে তাকে বের করে স্কুলের গেইট তালাবদ্ধ করে পিয়ন। স্কুল কক্ষের ভিতরে ওই কিশোরী প্রেমিকাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে প্রেমিক রনি। ধর্ষণের পরপরই কিশোরী অসুস্থ হয়ে পড়লে পরবর্তীতে ঘটনাটি সবার নজরে আসে।

ভৈরব থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান জানান, ঘটনার পরদিন কিশোরীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলার ৪ নম্বার অভিযুক্ত আসামি আশিককে গ্রেফতার করে শনিবার (৮ জুন) কিশোরগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া প্রধান আসামি রনি মিয়াসহ অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন এ কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড