• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

হবিগঞ্জে সংঘর্ষের ঘটনায় আটক ৩৩

  লাখাই প্রতিনিধি, হবিগঞ্জ

০৮ জুন ২০১৯, ১৪:৪৩
নিহত
দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় নিহত জহিরুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

হবিগঞ্জের লাখাইয়ে দুই পক্ষের সংঘর্ষে জহিরুল ইসলাম (৩৫) নামে এক ব্যক্তি নিহতের ঘটনায় ৩৩ জনকে আটক করেছে পুলিশ। তবে এ ঘটনায় এখনো কোনো মামলা দায়ের হয়নি।

শুক্রবার (৬ জুন) রাত থেকে শনিবার (৭ জুন) দুপুর পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এ ব্যাপারে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন বলেন, ‘রাতভর অভিযান চালিয়ে ৩৩ জনকে আটক করা হয়েছে। তবে তারা সকলে সংঘর্ষের ঘটনার সাথে জড়িত না। যাচাই-বাচাই শেষে জড়িতদের কোর্টের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে। বাকিদের ছেড়ে দেয়া হবে।

উল্লেখ্য, লাখাই উপজেলার রূহিতনশী গ্রামের আমিনুল হকের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল একই গ্রামের শরীফ তালুকদারের। এ বিরোধের জেরে শুক্রবার (৬ জুন) সন্ধ্যা ৬টা থেকে ৭টা পর্যন্ত ঘণ্টাব্যাপী দুই পক্ষের সংঘর্ষ চলে। এতে ঘটনাস্থলেই শরীফ তালুকদারের পক্ষের জহিরুল ইসলাম নিহত হন।

এ ঘটনায় আহত হন পুলিশসহ অন্তত ৩৫ জন। গুরুতর আহত অবস্থায় অন্তত ১৫ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। পরে খবর পেয়ে লাখাই থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড