• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশের ছুরিকাঘাতে শাশুড়ি খুন

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

০৮ জুন ২০১৯, ১৩:৩৬
শেফালী অধিকারী
নিহত শেফালী অধিকারী। (ছবি : সংগৃহীত)

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় এক পুলিশ কনস্টেবলের উপর্যপুরী ছুরিকাঘাতে শাশুড়ি শেফালী অধিকারীর মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছে স্ত্রী ফাল্গুনী অধিকারী ও শ্যালক আনন্দ অধিকারী। শনিবার (৮ জুন) ভোরে আলমডাঙ্গা উপজেলা শহরের মাদ্রাসা পাড়ায় এ হতাহতের ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই পলাতক রয়েছে সিআইডির কনস্টেবল ঘাতক অসীম ভট্রচার্য।

গুরুতর আহত ফাল্গুনী ও আনন্দকে কুষ্টিয়া জেনারেল হাসপাাতলে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, চুয়াডাঙ্গা সিআইডিতে কর্মরত কনস্টেবল অসীম অধিকারী দীর্ঘদিন ধরে আলমডাঙ্গা উপজেলা শহরের মাদ্রাসা পাড়াতে ভাড়া বাড়িতে বসবাস করে আসছিলেন। তার বাড়ির সামনেই শ্বশুর সদানন্দর বাড়ি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে আলমডাঙ্গা থানার ইন্সপেক্টর (তদন্ত) মাহবুবুর রহমান জানান, পারিবারিক বিরোধের জের ধরে অসীম ও ফাল্গুনী দম্পতির মধ্যে প্রায়ই বিরোধ তৈরি হত। শনিবার ভোরেও তাদের মধ্যে বিরোধ দেখা দেয়। এক পর্যায়ে রাগান্তিত হয়ে স্ত্রী ফাল্গুনী অধিকারী পাশেই বাবার বাড়িতে চলে যায়।

গুরুতর আহত আনন্দ অধিকারী জানান, আমার দিদি আমাদের বাড়িতে আসার কিছুক্ষণ পরই অসীম (জামাই বাবু) আমাদের বাড়িতে প্রবেশ করে। এ সময় দিদি গেট খুলতেই তাকে উপর্যপুরী ছুরিকাঘাত শুরু করে অসীম। এ সময় আমার মা শেফালী অধিকারী ও আমি ছুটে এসে তাকে নিবৃত করার চেষ্টা করলে আমাদেরও এলোপাতাড়ি ছুরিকাঘাত করা হয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় আমার মায়ের।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহ জানান, ঘটনার খবর পেয়ে ভোরেই নিহতের মরদেহ উদ্ধার করে থানাতে আনা হয়। গুরুতর আহত ফাল্গুনী ও আনন্দকে উদ্ধার করে নেওয়া হয় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে। ঘটনার পর থেকেই পলাতক রয়েছে কনস্টেবল অসীম ভট্টাচার্য।

নিহতের স্বামী সদানন্দ অধিকারী জানান, ৯ বছর আগে খুলনার দৌলতপুর উপজেলার মহেশ্বরপাশা গ্রামের মৃত দুলাল ভট্টাচার্যর ছেলে অসীমের সাথে বিয়ে হয় আমার মেয়ে ফাল্গুনীর। বিয়ের কিছুদিন পর থেকেই সন্দেহের বশবর্তী হয়ে নানা কারণে আমার মেয়েকে শারীরিক নির্যাতন করত অসীম। বিয়ের পর তাদের কোল জুড়ে একটি কন্যা সন্তান আসলেও নির্যাতনের মাত্রা কমেনি।

চুয়াডাঙ্গার পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম (বার) ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের জানান, গোটা ঘটনাটি আমাদের কাছে একটু জটিল মনে হচ্ছে। তবে এটি পরিষ্কার যে ওই দম্পতির মধ্যে দাম্পত্য কলহ ছিল। অসীমকে গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড