• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাগুরায় সড়ক দুর্ঘটনায় বাবা ছেলের মৃত্যু, মা আহত 

  মাগুরা প্রতিনিধি

০৭ জুন ২০১৯, ২২:২৮
সড়ক দুর্ঘটনা
মাগুড়ায় মাইক্রোবাস ও মোটরসাইকেলের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন (ছবি : প্রতীকী)

মাগুরায় মাইক্রোবাস ও মোটরসাইকেলের সংঘর্ষে বাবা ও ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। শুক্রবার (৭ জুন) রাত ৮ টার দিকে মাগুরা-ঝিনাইদহ সড়কের ইছাখাদা নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুই জন হলেন- কৃষন বাছাড় ও সাম্য বাছাড়। সম্পর্কে তারা বাবা-ছেলে। এছাড়া ওই ঘটনায় গুরুতর আহত হয়েছেন কৃষন বাছাড়ের স্ত্রী নিলিমা সরকার।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ইছাখাদা নামক স্থানে মাইক্রোবাস ও মোটরসাইকেলের সংঘর্ষ হলে মোটরসাইকেলে থাকা কৃষন বাছাড় ও ছেলে সাম্য বাছাড় ঘটনাস্থলেই নিহত হন। স্ত্রী নিলিমা সরকারকে আহত অবস্থায় মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

মাগুরা সদর থানার ওসি (তদন্ত) মো. সাইফুল ইসলাম জানান, ঝিনাইদহ থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে মাগুরা সদরের ইছাখাদা বাজার এলাকায় মোটরসাইকেলটির সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে বাবা ও ছেলের মৃত্যু হয় এবং নিলিমা সরকার আহত হন।

তিনি আরও জানান, নিহতরা মাগুরা সদরের লক্ষিকান্দর গ্রামের বাসিন্দা। কৃষন বাছাড়ের স্ত্রী নিলিমা সরকার মাগুরা সদর হাসপাতালের নার্স। তবে ঘাতক মাইক্রবাসটি ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড