• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বামী-সন্তানকে নিয়ে বাবার বাড়ি যাওয়া হলো না মারিয়ার

  পাবনা প্রতিনিধি

০৭ জুন ২০১৯, ২০:৫০
নিহত
দুর্ঘটনায় নিহত মারিয়া (ছবি : দৈনিক অধিকার)

পাবনার দাশুড়িয়া-পাকশী বিশ্ব রোডে দুই মোটরসাইকেলের সংঘর্ষে মারিয়া (২২) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় আরও আহত হয়েছেন স্বামী ওয়াহেদ (২৮), ছয় মাস বয়সী শিশু আহাদ, সাকিল (২০) এবং সোহেল (২২)।

শুক্রবার (৭ জুন) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। দাশুড়িয়া-পাকশী বিশ্ব রোডের জয়নগরের তামান্না ফিলিং স্টেশনের কাছে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় সংঘর্ষের শিকার হওয়া দুটি মোটরসাইকেল (ছবি : দৈনিক অধিকার)

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মিরকামারী মুন্নার মোড় এলাকার ওয়াহেদ আলী মোটরসাইকেলে স্ত্রী মারিয়া ও শিশু সন্তান আহাদকে নিয়ে ছলিমপুরে তার শ্বশুর বাড়ি যাচ্ছিলেন। ঘটনাস্থলে তিনি তার মোটরসাইকেলের জ্বালানি নেয়ার জন্য রাস্তা পার হচ্ছিলেন। এ সময় অন্য একটি মোটরসাইকেলের সাথে সংঘর্ষ ঘটে। এতে ওয়াহেদ, তার স্ত্রী ও সন্তান সড়কে পড়ে যান।

এ সময় দাশুড়িয়া থেকে পাকশীগামী একটি দ্রুতগামী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। এতে মারিয়া ঘটনাস্থলেই মারা যান এবং অন্যরা গুরুতর আহত হন। আহতদের ঈশ্বরদী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ওয়াহেদের অবস্থা আশঙ্কাজনক। এ ব্যাপারে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে ওসি জানান।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড