• বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সরিষাবাড়ীতে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

  সরিষাবাড়ী প্রতিনিধি

০৭ জুন ২০১৯, ১৬:০৮
গৃহবধূ হত্যা
সরিষাবাড়ীতে স্বামী ও পরিরবারের লোকজন কর্তৃক গৃহবধূকে হত্যার অভিযোগ (ছবি : প্রতীকী)

জামালপুরের সরিষাবাড়ীতে স্বামী ও তার পরিবারের বিরুদ্ধে শায়লা আক্তার শিখা (১৯) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ তুলেছেন নিহতের পরিবার।

বৃহস্পতিবার (৬ জুন) রাতে সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের হাটবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে শুক্রবার (৭ জুন) সকালে পুলিশ মরদেহটি উদ্ধার করে। 

ঘটনার পর থেকে স্বামী আলামিন মিয়া ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছেন। 

নিহতের পারিবার, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ডোয়াইল ইউনিয়নের চর হাটবাড়ি গ্রামের মৃত বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিমের ছেলে আলামিনের সাথে একই ইউনিয়নের দোলভিটি গ্রামের লুৎফর রহমানের মেয়ে শায়লা আক্তার শিখার সাথে ৮ মাস পূর্বে বিবাহ হয়। বিয়ের পর থেকেই শ্বশুর বাড়িতে শায়লা আক্তার শিখা (১৯) রান্না ও সাংসারিক কাজ করতে অনভিজ্ঞ হওয়ায় শাশুড়ি আঙ্গুরী বেওয়ার সাথে মাঝে মধ্যেই তার কথা কাটাকাটি হতো। 

পবিত্র ঈদুল ফিতরের আগের দিন শাশুড়ি আঙ্গুরী বেওয়ার সাথে পুত্রবধূ শিখার ঝগড়া বাধে। এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার (৬ জুন) রাতে স্বামী আলামিন মিয়ার সাথে স্ত্রী শিখার ঝগড়ার এক পর্যায়ে রাতে শিখাকে স্বামী আলামিন ও পরিবারের লোকজন শ্বাসরোধে হত্যা করে বাড়ি থেকে পালিয়ে যায়। 

নিহত শিখার পিতা লুৎফর রহমান সেলিম বলেন, আমার মেয়ে শায়লা আক্তার শিখাকে আল আমিন ও পরিবারের লোকজন শ্বাসরোধ করে হত্যা করেছে। আমি এ হত্যার বিচার চাই। 

এ ব্যাপারে লাশের সুরতহালকারী সরিষাবাড়ী থানার এসআই রফিকুল ইসলাম বলেন, লাশের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্তের রিপোর্ট ছাড়া কোনো কিছু বলা যাবে না। 

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মাজেদুর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। লাশের ময়না তদন্তের রিপোর্ট প্রাপ্তি সাপেক্ষে দোষীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড