• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

অনিয়মে বাধা দেওয়ায় যুবককে কুপিয়ে জখম

  বরগুনা প্রতিনিধি

০৭ জুন ২০১৯, ০৯:৪৯
যুবক
আহত যুবক (ছবি : দৈনিক অধিকার)

বরগুনার আমতলীতে দুস্থদের ভিজিএফের চাল বণ্টনে অনিয়মে বাধা দেওয়ায় মিজানুর বিশ্বাস (৩২) নামের এক মোটরসাইকেল চালককে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (৬ জুন) সকাল ৮টার দিকে কুয়াকাটা মহাসড়কের শাখারিয়া ও ব্রিকফিল্ডে এ ঘটনা ঘটে।

আমতলী উপজেলার ৩ নম্বর আঠারো গাছিয়া ইউনিয়ন ১ নম্বর ওয়ার্ডের গ্রাম পুলিশ আজিজ চৌকিদারের ছেলে মোটরসাইকেল চালক মিজানুর বিশ্বাসকে দেশীয় ধারালো অস্ত্র ও গাছের কাঠ দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করে। একই ইউনিয়নের আনিস শিকদারের ছেলে সবুজ সিকদার (৩৭) আশ্রফ শিকদার (৩৪) ইলিয়াস শিকদার (২৯) ও পলাশ শিকদারসহ (২৪) ৬ থেকে ৭ জন মিলে এ ঘটনা ঘটায় বলে অভিযোগ উঠেছে।

আহত মিজানুরের বাবা আজিজ চৌকিদার বলেন, মঙ্গলবার ( ৪ জুন) শাখারিয়া মাধ্যমিক বিদ্যালয়ের দুরস্তদের ভিজিএফের চাল বণ্টনের সময় একই ইউনিয়নের আনিস শিকদারের ছেলে সবুজ শিকদার ও আশ্রফ শিকদার চাল দেওয়ার সময় বিভিন্ন অনিয়ম করলে আমার ছেলে বাধা দেয়। এক পর্যায়ে তাদের সঙ্গে কথা কাটাকাটি হয়। এ ঘটনা শুনে বর্তমান ইউনিয়ন চেয়ারম্যান উভয় জনকে ডেকে মীমাংসা করে দেন। সেই ঘটনাকে কেন্দ্র করে ঈদের পরের দিন আমার ছেলেকে দেশীয় অস্ত্র ও রামদা দিয়ে কুপিয়ে আহত করে। এ সময় আমার ছেলের কাছে থাকা ৩৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গেছে বলেও অভিযোগ করেন তিনি।

আহত মিজানুর বিশ্বাস জানান, ঈদের পরের দিন পাওনা টাকা দিতে গেলে আমার মোটরসাইকেল গতিরোধ করে মহাসড়কের দুই পাশ থেকে ৬-৭ জন মিলে আমাকে এলোপাতাড়ি ভাবে মারধর ও দেশীয় অস্ত্র দ্বারা আঘাত করে। পরে আমার কাছে থাকা ৩৫ হাজার টাকা তারা ছিনিয়ে নিয়ে যায়।

তিনি আরও বলেন, আমার মাথায় হেলমেট থাকার কারণে এখনো বেঁচে আছি।

আমতলী উপজেলা চেয়ারম্যান জনাব আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান বলেন, ভিজিএফ একটি মানবিক সহায়তা কর্মসূচি, যার মাধ্যমে সরকার দেশের দরিদ্র পরিবারগুলোর মাঝে খাদ্য বিতরণ করে থাকে। এ নিয়ে যারা অনিয়ম করেছেন তাদেরকে আইনের আওতায় এনে সুষ্ঠু বিচার করা হবে। ভবিষ্যতে এরকম অনিয়মের যেন না হয় সে ব্যবস্থাও করা হবে।

আমতলী থানার ওসি দৈনিক অধিকারকে মুঠোফোনে জানান, এই ঘটনা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি এবং ঘটনার সত্যতাও মিলেছে। অভিযুক্ত ওই ৬-৭ জনকে উল্লেখ করে থানায় মামলা করা হয়েছে। আসামিদের গ্রেপ্তার করার চেষ্টা চালানো হচ্ছে বলেও জানান তিনি।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড