• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বৈদ্যুতিক ফাঁদ পেতে হত্যা, আটক ২

  মঠবাড়িয়া প্রতিনিধি, পিরোজপুর

০৭ জুন ২০১৯, ০৯:২৪
মরদেহ
নিহতের মরদেহ (ছবি : দৈনিক অধিকার)

পিরোজপুরের মাঠবাড়িয়া উপজেলার তুষখালী থেকে উদ্ধারকৃত অজ্ঞাত লাশের পরিচয় মিলছে। নিহতের বাবা বৃহস্পতিবার (৬ জুন) মঠবাড়িয়া থানায় এসে লাশের ছবি দেখে লাশ শনাক্ত করেন।

নিহতের নাম ধলু হোসেন হাওলাাদার (৩৫)। ধলুর বাড়ি পার্শ্ববর্তী বরগুনা জেলার বামনার অযধ্যা গ্রামে। তিনি ওই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে এবং পেশায় একজন ট্রলি চালক ছিলেন। তার স্ত্রী ও তিনটি সন্তান রয়েছে।

জানা যায়, এ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত থাকার সন্দেহে থানা পুলিশ বৃহস্পতিবার মঠবাড়িয়া উপজেলার তুষখালী ইউনিয়নের ছোট মাছুয়া গ্রাম থেকে রাশেদা বেগম (৩৫) ও রিয়াজ শরীফ (৩৫) নামের দুইজনকে আটক করেছে। আটককৃত রাশেদা বেগম উপজেলার ছোট মাছুয়া গ্রামের আফজাল শরীফের স্ত্রী ও রিয়াজ শরীফ একই গ্রামের জাফর শরীফের ছেলে।

নিহতের বাবা আনোয়ার হোসেন জানান, দীর্ঘদিন ধরে ধলু ট্রলি চালানোর সূত্র ধরে মঠবাড়িয়ায় মালামাল পরিবহন করতো। গত রোববার পাওনা টাকা আনার কথা বলে বামনার বাড়ি থেকে ধলু মঠবাড়িয়ায় আসে। এরপর থেকে ধলু নিখোঁজ ছিল।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ্ জানান, এ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত থাকার সন্দেহে রাশেদা ও রিয়াজ নামের দুজনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছে পূর্ব পরিচয়ের সূত্র ধরে নিহত ধলু গত রোববার তাদের বাড়িতে আসলে রাতে ফাঁদপাতা বিদ্যুতের তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়। পরে তারা লাশ ঘরে রেখে সোমবার রাতে খালে ফেলে দেয়। তাদের আরও জিজ্ঞাসাবাদ চলছে।

উল্লেখ্য, মঠবাড়িয়া থানা পুলিশ গত (৪ জুন ২০১৯) মঙ্গলবার দুপুরে তুষখালীর একটি খাল থেকে অজ্ঞাত পরিচয়ের ওই ব্যক্তির লাশ উদ্ধার করে। লাশের মুখমন্ডলে কাটা জখমের চিহ্ন ছিল। এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়। লাশের ময়না তদন্ত শেষে কোনো পরিচয় না পেয়ে লাশ বেওয়ারিশ হিসেবে পিরোজপুর আনঞ্জুমান মফিদুলে দাফন করা হয়।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড