• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈদে বাড়িতে গিয়ে ধর্ষণের শিকার শিশু, আটক ধর্ষক

  শেরপুর প্রতিনিধি

০৬ জুন ২০১৯, ০৩:৫৬
ধর্ষক আকরাম
অভিযুক্ত ধর্ষক আকরাম হোসেন

শেরপুরের শ্রীবরদীতে ৯ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে আকরাম হোসেন (৩৫) নামে এক ধর্ষককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে এলাকাবাসী। বুধবার (৫ মে) দুপুরে উপজেলার তাতিহাটি ইউনিয়নের জানকিখিলা হাফেজিয়া মাদ্রাসার পরিত্যক্ত ঘরে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ধর্ষক আকরাম হোসেন জানকিখিলা গ্রামের আব্দুল করিমের ছেলে। সে সেলুনের কাজ করে।

জানা যায়, ওই শিশুর বাবা জানকিখিলা গ্রামের বাসিন্দা ও ঢাকায় রিকশা চালায়। শিশুটি ঢাকার উত্তরার একটি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্রী। ঈদ উপলক্ষে গ্রামে বাবার সঙ্গে ঈদ করতে বাড়িতে আসে। ঈদের দিন পার্শ্ববর্তী শালমারা গ্রামে তার নানার বাড়িতে যায়। সেখানে জানকিখিলা হাফেজিয়া মাদরাসা মাঠে ওই শিশু খেলতে যায়। এ সময় সেলুনের দোকানদার নাপিত আকরাম হোসেন ওই শিশুকে বিস্কুট প্রলোভন দেখিয়ে মাদরাসার পরিত্যক্ত ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

এ সময় স্থানীয় কয়েকজন ওই শিশুর চিৎকার শুনে ঘর থেকে তাকে উদ্ধার করে এবং ধর্ষক আকরাম হোসেনকে আটক করে। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান আসাদুল্লাহ ঘটনাস্থলে গিয়ে ধর্ষক আকরাম হোসেনকে পুলিশের কাছে সোপর্দ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার জানান, শিশুটির মেডিকেলের জন্যে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড