• রবিবার, ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

নরসিংদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ১০

  নরসিংদী প্রতিনিধি

০৫ জুন ২০১৯, ১৮:০৩
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনার নিহত দুইজনের লাশ (ছবি : দৈনিক অধিকার)

নরসিংদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত এবং ১০ জন আহত হয়েছেন। 

বুধবার (৫ জুন) দুপুর সোয়া ১২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ভগীরথপুর এলাকায় ঢাকা থেকে আগত তিশা পরিবহন এবং নরসিংদী হতে আগত রংধনু পরিবহনের মুখোমুখি সংঘর্ষ দুইজন নিহত হয়।

নিহত দুইজন হলেন-  তিশা পরিবহনের যাত্রী আশুগঞ্জের বাহাদুরপুর এলাকার আব্দুল লতিফের ছেলে মামুন মিয়া (২০) ও রংপুরের তালিম মিয়ার ছেলে আব্দুর রাজ্জাক (২৮)।

দুর্ঘটনায় তিশা পরিবহনের গাড়িটি পাশের ওয়ালটন শো রুমে ধাক্কা দেয় (ছবি : দৈনিক অধিকার) 

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে আগত তিশা পরিবহন এবং নরসিংদী হতে আগত রংধনু পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হলে রংধনু পরিবহনের গাড়িটি পাশের একটি ওয়ালটন শো রুমে ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই তিশা গাড়ির এক যাত্রী নিহত হয়। 

ঘটনাস্থল থেকে মাধবদী থানার উপপরিদর্শক উত্তম কুমার জানান, নরসিংদী থেকে ছেড়ে আসা মাধবদীগামী একটি রংধনু ও ঢাকা থেকে ছেড়ে আসা ব্রাহ্মণবাড়ীয়াগামী তিশা বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তিশা গাড়ির এক যাত্রী মারা যায় এবং রংধনু গাড়ীর এক যাত্রী হাসপাতালে নেওয়ার পর মারা যায়। 

পরে মাধবদী ফায়ার সার্ভিসের লোকজন এসে দুর্ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। গুরুতর আহত ১০ জন বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

অপরদিকে ঢাকা সিলেট মহাসড়কে ঢাকাগামী শ্যামলী পরিবহনের বাসের ধাক্কায় ঢাকাগামী অপর একটি মাইক্রোবাস খাদে পড়ে যায়। এতে একজন নিহত হয়েছে বলে জানান ইটাখোলা হাইওয়ে পুলিশ। 

বুধবার (৫ জুন) দুপুর দেরটার দিকে নরসিংদীর শিবপুর উপজেলায় ঘাসিরদিয়ায় এ দুর্ঘটনা ঘটে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"location";s:[0-9]+:"নরসিংদী".*')) AND id<>67333 ORDER BY id DESC LIMIT 0,5

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড