• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে ভাতিজার হাতে চাচা খুন! 

  সুনামগঞ্জ প্রতিনিধি

০৪ জুন ২০১৯, ২১:৫৮
সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর
ছবি : জেলার মানচিত্র

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে ছাগল নিয়ে কথা কাটাকটির এক পর্যায়ে আপন ভাতিজার ছুরিকাঘাতে চাচা খুন হয়েছেন। নিহতের নাম মো. শুক্কুর আলী (৫০)। তিনি উপজেলার পলাশ ইউনিয়নের পলাশ গ্রামের দিদার হোসেনের ছেলে। এ ঘটনায় ঘাতক সালাউদ্দিনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৪ জুন) রাত সাড়ে ৮টায় উপজেলার পলাশ বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার রাত সাড়ে ৮টায় স্থানীয় পলাশ বাজারে একটি ছাগল নিয়ে চাচা শুক্কুর আলীর সঙ্গে তার আপন ভাতিজা সালাউদ্দিনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সালাউদ্দিন তার হাতে থাকা ছুরা দিয়ে চাচার পেঠে আঘাত করলে তিনি ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে স্থানীয় লোকজন তাকে জীবিত ভেবে বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেএক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে বিশ্বম্ভরপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক সালাউদ্দিনকে আটক করে।

এ ব্যাপারে বিশ্বম্ভরপুর থানার অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামি সালাউদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড