• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশ পরিচয় দিয়ে অবসরপ্রাপ্ত ওসির স্ত্রীর স্বর্ণালংকার ছিনতাই

  ফরিদপুর প্রতিনিধি

০৪ জুন ২০১৯, ১৪:৫৭
ওসির স্ত্রী
স্বর্ণালংকার ছিনতাই হওয়া ওসির স্ত্রী (ছবি : দৈনিক অধিকার)

পুলিশ পরিচয় দিয়ে ফরিদপুর কোতায়ালী থানার অবসরপ্রাপ্ত ওসি মো. মতিয়ার রহমানের স্ত্রী রাবেয়া বেগমের (৮০) স্বর্ণালংকার ছিনতাই হয়েছে বলে জানা যায়।

ঘটনাস্থলে গিয়ে জানা যায়, ফরিদপুর সদর আলীপুর ইসলামী কমিউনিটি হাসপাতালের পিছনে ৪১০/১ রেফাত মঞ্জিল অবসরপ্রাপ্ত ওসি মো. মতিয়ার রহমনের বাড়িতে বিকাল ৫টার সময় এই ঘটনা ঘটে।

এই সময় ছিনতাই কবলিত রাবেয়া বেগম সাংবাদিকদের বলেন, ৩ থেকে ৪ জন ব্যক্তি পুলিশ পরিচয় দিয়ে আমাকে বলে আপনাদের বাড়িতে বোমা রাখা হয়েছে বলে খবর পেয়ে আমরা এসেছি। আপনি বাড়ি থেকে বেড়িয়ে আসেন। পরে আমাকে বলে আপনার বাড়ি মহিলা পুলিশ তল্লাশি করছে আপনি আমাদের সাথে আসুন। আমি বললাম কোথায় যাব? তারা বলেন আমাদের স্যার সবার নাম লেখছে তার কাছে। এই কথা বলে আমাকে নিয়ে ফরিদপুর মুক্তিযুদ্ধা মার্কেটের সামনে নিয়ে যায়, এবং আমার কাছে কি কি আছে সেটা তাদের জিম্মায় রাখতে বলে। আমি দিতে অস্বীকার করলে তারা জোর করে আমাকে দিতে বাধ্য করেন। পরে আমি বাসায় এসে দেখি কোনো মহিলা পুলিশ আমাদের বাড়িতে নেই। আমি তখন ঘুমিয়ে থাকা আমার নাতি পারভেজকে ডেকে সব খুলে বলি।

এ ঘটনার বিষয়ে পারভেজ বলেন, আমি ঘুমিয়ে ছিলাম পরে দাদির মুখে সব শুনে আমি এলাকায় খোঁজাখুজি করি এবং এলাকার লোকজনের কাছে ঘটনাটা জানার চেষ্টা করি। পরে আমি এই ঘটনা থানায় জানালে কোতায়ালী থানার এসআই মো. ফারুক এসে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং সিসি ক্যামেরা পরীক্ষা করে ছিনতাই কারিদের সনাক্ত করার চেষ্টা করেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড