• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

গরিব-দুস্থদের ১শ বস্তা চাল মিলল বাজারের গুদামে

  পঞ্চগড় প্রতিনিধি

০৩ জুন ২০১৯, ১৯:৫৯
পঞ্চগড়
হাড়িভাসা ইউনিয়ন পরিষদের বাজার সংলগ্ন গুদামে গরিব-দুস্থদের চাল উদ্ধার (ছবি : দৈনিক অধিকার)

পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা বাজার সংলগ্ন গুদামঘর থেকে গরিব-দুস্থ মানুষের জন্য বরাদ্দ করা ভিজিএফের ১০৩ বস্তা চাল উদ্ধার করা হয়েছে।

সোমবার (৩ জুন) বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা শবনামের নেতৃত্বে ভিজিএফের ওই ১০৩ বস্তা চাল উদ্ধার করা হয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হতদরিদ্রদের মধ্যে বিতরণের জন্য উপজেলার হাড়িভাসা ইউনিয়নের ৫ হাজার ৭৮৮টি পরিবারের মধ্যে ১৫ কেজি হারে চাল বরাদ্দ ছিল। সোমবার (৩ জুন) সকাল থেকে চাল বিতরণ চলছিল। এ সময় ১০৩ বস্তা চাল হাড়িভাসা বাজার সংলগ্ন গুদামঘরে নিয়ে যাওয়ায় স্থানীয় লোকজন উপজেলা নির্বাহী কর্মকর্তাকে খবর দেয়। তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে ১০৩ বস্তা চাল উদ্ধার করেন ইউএনও।

এ ব্যাপারে ইউএনও শাহিনা শবনাম দৈনিক অধিকারকে বলেন, ১০৩ বস্তা চাল উদ্ধার ও গুদামঘরকে সিলগালা করে চাল বিতরণ স্থগিত করা হয়েছে। তিনি আরও বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড