• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

গলায় ওড়না পেঁচিয়ে কলেজছাত্রীর আত্মহত্যা

  নবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকা

০৩ জুন ২০১৯, ১৭:০৬
আত্মহত্যা
নবাবগঞ্জে গলায় ওড়না পেঁচিয়ে কলেজছাত্রীর আত্মহত্যা (ছবি : প্রতীকী)

ঢাকার নবাবগঞ্জে সুসমিতা ঝর্না রাজবংশী (১৮) নামের এক কলেজছাত্রীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। রবিবার (২ জুন) রাত ৮টায় নবাবগঞ্জের মেলেং গ্রামে এ আত্মহত্যার ঘটনা ঘটে। মৃত ঝর্না উপজেলার মেলেং গ্রামের তুফানী রাজবংশীর মেয়ে।

মৃতের স্বজনদের দাবি, নিজ রুমে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেয় ঝর্না। পরে মুর্মূষু অবস্থায় তাকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঝর্নার মা কল্যাণী বলেন, তার মেয়ে শোল্লা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিল। রাত ৮টায় নিজ রুমে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেয় সে। এ সময় তিনি আরও বলেন, ‘মেয়েটা কেন এমন করল কিছুই বুঝতে পারছি না।’

নবাবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মুন্সী আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ঝর্নার পরিবার দাবি করেছে ওই ছাত্রী পিতা-মাতার সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছে। এ বিষয়ে অপমৃত্যুর মামলা হয়েছে। লাশটিকে ময়না তদন্তের জন্য সোমবার (৩ জুন) সকাল ১০টায় ঢাকার মিডফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড