• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

টেকনাফে একাধিক মাদক মামলার আসামি মফিজ 'বন্ধুকযুদ্ধে' নিহত

  কক্সবাজার প্রতিনিধি

০৩ জুন ২০১৯, ০৭:০৬
মুফিজুর রহমান মফিজ
আসামি মুফিজুর রহমান মফিজ (ছবি : দৈনিক অধিকার)

পুলিশের হাতে আটক মাদক কারবারি ও একাধিক মামলার আসামি মুফিজুর রহমানকে নিয়ে মাদক উদ্ধার অভিযানে বন্দুক যুদ্ধের ঘটনা ঘটেছে। এ সময় ৩ জন পুলিশ সদস্যও আহত হন। ঘটনাস্থল হতে অস্ত্র, ইয়াবা ও বুলেটসহ গুলিবিদ্ধ মফিজকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই মৃত্যুবরণ করে।

জানা যায়, ৩ জুন রাতের প্রথম প্রহরে পুলিশের হাতে আটক উপজেলার হোয়াইক্যং কাটাখালীর সাবেক মেম্বার গোলাম আকবরের পুত্র ও তালিকাভূক্ত মাদক কারবারি মুফিজুর রহমান প্রকাশ মফিজ (৪১) কে নিয়ে তার আস্তানায় মাদক উদ্ধার অভিযানে যায়। সেখানে গেলে মফিজের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে।

এ সময় হোয়াইক্যং পুলিশ ফাঁড়িতে কর্মরত এএসআই ওয়াহেদ, কনস্টেবল মনির হোসেন ও রুবেল মিয়া আহত হয়। পুলিশও সরকারি সম্পত্তি এবং আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে। কিছুক্ষণ পর হামলাকারীরা পিছু হটলে ঘটনাস্থল তল্লাশি করে অস্ত্র, বুলেট ও ইয়াবা পাওয়া যায়। আহতদের দ্রুত উদ্ধার করে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়।

আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে মফিজকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার রেফার করা হয়। কক্সবাজার হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এই ব্যাপারে তদন্ত স্বাপেক্ষে মামলার প্রক্রিয়া চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড