• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

যৌতুকের টাকা না পেয়ে গৃহবধূকে হত্যা

  কুড়িগ্রাম প্রতিনিধি

০২ জুন ২০১৯, ১৭:২৫
গৃহবধূ হত্যা
নিহত গৃহবধূ আরিফা (ছবি : দৈনিক অধিকার)

কুড়িগ্রামের তালতলা এলাকায় যৌতুকের ১০ হাজার টাকা না পেয়ে আরিফা (১৯) নামে এক গৃহবধূকে নির্যাতনের পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের স্বামী, শাশুড়ি ও দেবরসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (১ জুন) রাতে শহরের তালতলা এলাকায় আরিফার স্বামী আরিফ মিয়ার বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পরে পুলিশ রাতেই লাশ উদ্ধার করে রবিবার (২ জুন) বিকালে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহত আরিফা সদর উপজেলার ভরসার মোড় এলাকার আলম মিয়ার মে‌য়ে। দুই বছর আগে তালতলার রাজমিস্ত্রি আরিফের সঙ্গে তার বিয়ে হয়। পরিবারের দাবি মেয়ের জামাইয়ের চাওয়া ১০ হাজার টাকা দিতে না পারায় আরিফাকে নির্যাতনের পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় আরিফার মা কোহিনুর বেগম বাদী হ‌য়ে পাঁচজনকে আসামি করে কু‌ড়িগ্রাম সদর থানায় হত্যা মামলা দা‌য়ের ক‌রেন।

সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রাজু আহমেদ জানান, প্রাথমিক তদন্তে নিহতের গলায় ও শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে শারীরিক নির্যাতনের পর আরিফাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড