• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে বাস-লেগুনা সংর্ঘষ, নিহত ৬

  সুনামগঞ্জ প্রতিনিধি

০২ জুন ২০১৯, ০৯:০৪
সড়ক দুর্ঘটনা
দুর্ঘটনায় নিহতদের মরদেহ (ছবি: দৈনিক অধিকার)

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া গণিগঞ্জ এলাকায় একটি যাত্রীবাহি ঢাকাইয়া লিমন বাস ও একটি যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষে লেগুনার চালকসহ ৭ যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন অপর ৬ জন যাত্রী।

নিহতরা হলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের দূর্বকান্দা গ্রামের ইষ্টু মিয়ার ছেলে মোঃ সাগর মিয়া(১৬),একই গ্রামের ফজল মিয়ার ছেলে মোঃ লিমন মিয়া (১৭), মোঃ আলীর ছেলে মোঃ আফজাল মিয়া (১৭), ও লেগুনার চালক জয়কলস ইউনিয়নের ঘাগলি গ্রামের আলী আকবরের ছেলে মোঃ নোমান(২৮)। তাৎক্ষনিকভাবে বাকি নিহত ৩ জনের নাম ও পরিচয় জানা সম্ভব হয়নি।

এ ঘটনায় আগত ৬ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এরমধ্যে দু’জনকে আশংঙ্কাজনক অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনা

দুর্ঘটনা কবলিত বাস এবং লেগুনা (ছবি: দৈনিক অধিকার)

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আজ রবিবার সকাল আনুমানিক ৮টায় ঢাকা থেকে লিমন পরিবহনের একটি যাত্রীবাহি বাস দিরাই যাচ্ছিল। অপরদিকে দিরাই থেকে সুনামগঞ্জে আসার পথে একটি যাত্রীবাহি লেগুনা উপজেলার পাথারিয়া ইউনিয়নের গণিগঞ্জ এলাকায় আসামাত্র বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের সাথে সাথেই বাসটি পাশ্ববর্তী খাদে পড়ে যায়। খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ও জেলা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা শুরু করে।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ হারুন অর রশিদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ও ফায়াস সার্ভিসের লোকজন উদ্ধার তৎপরতা শুরু করেছে।

ওডি/এএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড